বুধবার, ১২ মে ২০২১
Logo
অভয়নগরে গভীর রাতে ডাকাত দলের হামলায় নিহত ১: আহত ২

অভয়নগরে গভীর রাতে ডাকাত দলের হামলায় নিহত ১: আহত ২

অভয়নগরে গভীর রাতে একদল ডাকাত সঞ্জয় সরকার (৪০) নামের এক ব্যক্তির বাড়িতে  হামলায় চালিয়েছে। হামলায় সঞ্জয় সরকার (৪০) নিহত হয়েছেন এবং তার স্ত্রী রিপা সরকার (৩৫) ও মাতা (৬০) গুরুতর আহত অবস্থায় খুলনা মেডিকেল চিকিৎসাধীন রয়েছে।

 

আজ সোমবার ভোররাতে উপজেলার চলিশিয়া ইউনিয়নের চলিশিয়া-পালপাড়ায় এ ঘটনাটি ঘটে।

জানাগেছে, জানালার কপাট ও গ্রিল ভেঙ্গে ডাকাত সদস্যরা সঞ্জয়ের বাড়িতে ঢুকে। এ সময় ডাকাতেরা সঞ্জয়কে দেখতে পেয়ে হামলা চালায়। এ সময় স্বামীকে বাঁচাতে তার স্ত্রী রিপা সরকার ও বৃদ্ধ মাতা ছুটে আসলে চোরচক্র রিপা ও সঞ্জয়ের মাতাকে পিটিয়ে জখম করে। পরে ঘরে থাকা নগদ অর্থ ও স্বর্ণালংকার নিয়ে চলে যায়। ডাকাতেরা চলে গেলে সঞ্জয়ের স্কুল পড়ুয়া মেয়ে ও ছেলে প্রতিবেশিদের জানালে প্রতিবেশীরা আহত সঞ্জয়, তার স্ত্রী রিপা ও সঞ্জয়ের বৃদ্ধ মাতাকে উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় এবং থানা পুলিশকে অবহিত করে। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক সঞ্জয়কে পরীক্ষা করে মৃত বলে ঘোষণা করেন। সঞ্জয়ের স্ত্রী রিপা ও তার বৃদ্ধ মাতার অবস্থা শংকাজনক হওয়ায় তাদের খুলনায় রেফার্ড করেন। 

চলিশিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাদির হোসেন মোল্যা জানান, সোমবার ভোররাতে ৫-৭ জন ডাকাত সদস্য সঞ্জয়ের বাড়িতে প্রবেশ করে তাকে এলোপাতাড়ি লোহার রড দিয়ে পিটিয়ে ঘটনাস্থলে তাকে হত্যা করে।

এ সময় তার স্ত্রী রিপা সরকার ও তার বৃদ্ধ মাতা বাঁচাতে এগিয়ে এলে তাকেও রড দিয়ে পেটানো হয়। তাকে আশঙ্কাজনক অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অভয়নগর থানার ওসি মো. মনিরুজ্জামান জানান, চুরি করার উদ্দেশ্যে চোররা সঞ্জয়ের বাড়িতে প্রবেশ করে। এ সময় সঞ্জয় তা দেখে ফেললে চোরেরা তাকে লোহার রড দিয়ে পিটিয়ে হত্যা করে।  পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আসামি গ্রেফতারের জোর চেষ্টা চালানো হচ্ছে।

 

 

সংযুক্ত থাকুন