রবিবার, ১১ এপ্রিল ২০২১
Logo
অভয়নগরে ইউপি সদস্য নূর আলী হত্যায় মামলা : অব্যাহতভাবে চলছে অভিযান

অভয়নগরে ইউপি সদস্য নূর আলী হত্যায় মামলা : অব্যাহতভাবে চলছে অভিযান

অভয়নগরে ইউপি সদস্য নূর আলী (৫০) ওরফে নূর আলী মেম্বার খুনের ঘটনায় মামলা হয়েছে। গতকাল মঙ্গলবার নিহত নূর আলীর স্ত্রী তহমিনা খাতুন বাদী হয়ে এ মামলায় দায়ের করেন।


মামলায় চারজনের নাম উল্লেখসহ ৭/৮ জনকে অজ্ঞাত আসামী দেখানো হয়েছে। অভয়নগর থানায় যার মামলা নং ১৭। তাং- ০৯-০৩-২০২১ ইং। অভয়নগর থানার অফিসার্স ইনচার্জ মোঃ মনিরুজ্জামান মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেছেন।


এদিকে মামলা দায়েরের পর থেকেই এজাহার নামীয় আসামীদের আটকে জোর তৎপরতা শুরু করেছে অভয়নগর থানা পুলিশসহ প্রশাসনের বেশ কয়েকটি ব্রাঞ্চ। গতকাল মঙ্গলবার রাতে শেষ খবর পাওয়া পর্যন্ত উপজেলার ভৈরব উত্তর জনপদে পুলিশের একাধিক টিম অভিযান অব্যাহত রেখেছে বলে জানা যায়।


এছাড়া নিহত ইউপি সদস্য নুর আলী শেখের পরিবারের জন্যও নেয়া হয়েছে বাড়তি নিরাপত্তা। গতকাল সন্ধ্যায় নিহতের স্ত্রী ও ভাই পুলিশি নিরাপত্তায় থানায় এসে মামলা দায়ের করেন। পরবর্তীতে পুলিশি নিরাপত্তার মধ্য দিয়ে বাড়ি ফেরেন।


তাছাড়া নিহত নূর আলীর বাড়িও সার্বক্ষনিক পুলিশি প্রটেকশনের ব্যবস্থা নেয়া হয়েছে বলে স্থানীয়দের সূত্র নিশ্চিত করেছে। অভিযান অব্যাহত থাকলেও শেষ খবর পাওয়া পর্যন্ত কাউকে আটকের খবর পাওয়া যায়নি।


এদিকে নিহত নূর আলী শেখের স্বজনদের কেউ কেউ নাম প্রকাশ না করার শর্তে বলেছেন, স্থানীয় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নূর আলী শেখকে হত্যা করা হতে পারে।


স্থানীয় একটি মহলের সাথে দীর্ঘদিন ধরে নূর আলী শেখের দ্বন্দ্ব চলে আসছিলো। বিশেষ করে বিগত উপজেলা নির্বাচনের পর থেকে এ দ্বন্দ্ব আরও প্রকাশ্যে আসে বলে সূত্রটি দাবি করে।

সংযুক্ত থাকুন