রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১
Logo
অভয়নগরে ভাই ভাইয়ের শত্রুতায় পথ অবরুদ্ধ :  থানায় অভিযোগ

অভয়নগরে ভাই ভাইয়ের শত্রুতায় পথ অবরুদ্ধ : থানায় অভিযোগ

অভয়নগরে আপন দুই ভাইয়ের শত্রুতায় ছোট ভাইয়ের যাতায়াতের পথ অবরুদ্ধ করেছে বড় ভাই।

ঘটনাটি ঘটেছে উপজেলার নাউলি গ্রামে। এ ঘটনায় অভয়নগর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগ সূত্রে জানা গেছে, ওই এলাকার বায়জীদ শেখের (৩১) সাথে বড় ভাই নাসির শেখের (৪২) দীর্ঘ দিন ধরে জমিজমা নিয়ে বিবাদ চলে আসছে।

সেই সূত্র ধরে বড় ভাই ছোট ভাইয়ের চলাচলের পথ বিভিন্ন ধরণে কাটা, গাছের ডালপালা, ও ঘেরাবেড়া দিয়া বন্দ করে দেয়। এই সময় ছোট ভাই বায়জীদ বাদী হয়ে গত মঙ্গলবার বিকালে অভয়নগর থানা একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এ ব্যাপারে বায়জীদ শেখ জানান, আমার বড় ভাই নাসির শেখ আমার বাবা ও আমার প্রতিবন্দ্বী বোন হাসিনা বেগমের(৫৫) কাছ থেকে ওই জায়গাটা কৌশালে পথ না রেখে লিখে নেয়। বাবা বেঁচে থাকাকালিন আমার যাওয়া আসার কোন সমস্যা দেখা দেয়নি। 

আমার বাবা বড় ভাইকে বলেছিলেন পথ রেখে জমি সীমানা নির্ধারন করতে। তিনি মারা যাওয়ার পরপরি প্রায় তারা পথে কাটা দিয়ে রাখে। এবং তারা বিভিন্ন্ সময়ে আমার পরিবারের লোকজনকে অকথ্য ভাষায় গালিগালাজ করে।

গরু, ছাগল, হাসঁ- মুরগীর ক্ষতি সাধন করে আসছে। আমি কতৃর্পক্ষর নিকট হস্তক্ষেপ কামনা করছি। আমি যাতে সুষ্ঠ বিচার পাইতে পারি।

এদিকে বড় ভাই নাসির শেখ বলেন, আমার জায়গায় কাটা, গাছের ডালপালা, ও ঘেড়াবেড়া দিয়া বন্দ করে দিয়েছি। বায়জীদকে আমি আমার জায়গা দিয়ে যেতে দেবো না।

এ ব্যাপারে আমতলা ফাড়িঁর টু আই সি রেজাউল জানান, এখনো অভিযোগের কপি হাতে আসেনি। পেলে আইনগত ব্যাবস্থা নেয়া হবে। থানার অফিসার্স ইনচার্জ তাজুল ইসলাম জানান, এ ব্যাপারে একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহস করা হবে।

সংযুক্ত থাকুন