শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১
Logo
অভয়নগরে শাহ্ হাদীউজ্জামানের ৪র্থ মৃত্যুবার্ষিকী পালিত

অভয়নগরে শাহ্ হাদীউজ্জামানের ৪র্থ মৃত্যুবার্ষিকী পালিত

সাবেক এমপি ও যশোর জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ৭১ এর যুদ্ধকালিন গণপরিষদ সদস্য পীরজাদা মরহুম শাহ্ হাদীউজ্জামানের ৪র্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

 

শনিবার সন্ধ্যায় অভয়নগর উপজেলা ও নওয়াপাড়া পৌর আ’লীগের আয়োজনে দলীয় কার্যালয়ে এ উপলক্ষে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা আ’লীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র আলহাজ্ব এনামুল হক বাবুল।

 

উপজেলা আ’লীগের সহ-সভাপতি সানা আব্দুল মান্নানের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক সরদার অলিয়ার রহমান, সিনিয়র সহ-সভাপতি, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও মরহুম শাহ্ হাদীউজ্জামানের বড় ছেলে শাহ্ ফরিদ জাহাঙ্গীর, নওয়াপাড়া পৌর আ’লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা হাজী রফিকুল ইসলাম সরদার, উপজেলা আ’লীগের যুগ্ম সম্পাদক ও নওয়াপাড়া পৌরসভার মেয়র সুশান্ত কুমার দাস শান্ত, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আক্তারুজ্জামান তারু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোল্যা আনোয়ার হোসেন, শ্রমিকলীগনেতা মনোয়ার হোসেন, যুবলীগনেতা লুৎফর রহমান বিশ^াস, উপজেলা ছাত্রলীগের আহবায়ক শাহ খালিদ মামুন, যুগ্ম আহবায়ক রওশন কবির টুটুল প্রমূখ। আলোচনা সভা শেষে দোয়া পরিচালনা করেন ক্বারী নজরুল ইসলাম।

সংযুক্ত থাকুন