সোমবার, ১৯ এপ্রিল ২০২১
Logo
অভয়নগরে স্ত্রীর গায়ে আগুন দিয়ে হত্যাচেষ্টা

অভয়নগরে স্ত্রীর গায়ে আগুন দিয়ে হত্যাচেষ্টা

অভয়নগরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে স্ত্রী হিরা বেগমের (৩৩) গায়ে কেরোসিন ঢেলে আগুন দিয়েছে স্বামী বিলাল সরদার। বৃহস্পতিবার দুপুরে উপজেলার চাকই-মরিচা গ্রামে এ ঘটনা ঘটে।


দগ্ধ হিরাকে প্রথমে অভয়নগর স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে খলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। স্বামী বিলাল পালিয়ে গেছেন।


অভয়নগর স্বাস্থ্য কমপ্লেক্সে থাকাকালিন মুমূর্ষু অবস্থায় হিরা বেগম জানান, তার পাষন্ড স্বামী বিল্লাল সরদার সামান্য কথা কাটাকাটির এক পর্যায়ে তার গায়ে কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে বিলের দিকে দৌঁড়ে পালিয়ে যায়।


তিনি কাঁদতে কাঁদতে আরও বলেন, আমি ওই পাষন্ড স্বামীর বিচার দাবি করছি। বিষয়টি সম্পর্কে হিরা বেগমের মা উপজেলার ভাটপাড়া গ্রামের মজিদা বেগম জানান, চাকই গরুহাটখোলা সংলগ্ন গ্রামের আক্কাচ আলী সরদারের ছেলে বিল্লাল সরদার তার নির্দয়ভাবে তার মেয়ের গায়ে আগুন দিয়ে পুড়িয়ে মারার চেষ্টা করেছে।


আমরা এর সুষ্ঠু বিচার চাই। এ ব্যাপারে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. টুম্পা কুন্ডু বলেন, হিরা বেগমের বুক ,পিঠ ও দুই হাতের সিংহভাগ পুড়ে গেছে। তার প্রাথমিক চিকিৎসা শেষে বৃহস্পতিবার দুপুরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে স্থানান্তর করা হয়েছে।


তার অবস্থা আশংকাজনক। এব্যাপারে অভয়নগর থানার অফিসার ইনচার্জ মো: তাজুল ইসলাম জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে, তবে ভিকটিম পরিবারের কেউ মুখ খুলতে চায়নি এবং এখনও পর্যন্ত থানায় কোন লিখিত অভিযোগ দায়ের করেনি। অভিযোগ পেলে জরুরী ভিত্তিতে কার্যকরী ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংযুক্ত থাকুন