রবিবার, ১১ এপ্রিল ২০২১
Logo
অভয়নগরে ৩০ টাকার জন্য ভ্যানচালককে পিটিয়ে হত্যা

অভয়নগরে ৩০ টাকার জন্য ভ্যানচালককে পিটিয়ে হত্যা

  1. যশোরের অভয়নগর উপজেলার ধোপাদী গ্রামে ৩০ টাকার জন্য ভ্যানচালক শুকুর আলীকে (৫৫) রড দিয়ে পিটিয়ে হত্যা করেছে গ্যারেজ মিস্ত্রি মাদক সেবনকারী রাজু ওরফে টুট্টু। শনিবার সন্ধ্যায় উপজেলার ধোপাদী গ্রামের নতুন পাড়ায় টুট্টু ফকিরের গ্যারেজে এ ঘটনা ঘটে।


নিহত শুকুর আলী ধোপাদী গ্রামের দপ্তরীপাড়ার গুচ্ছ গ্রামের বাসিন্দা মৃত সোনা মিয়ার ছেলে। নিহতের ভাই মকবুল হোসেন জানান, শনিবার সন্ধ্যার দিকে ধোপাদী গ্রামের নতুনপাড়ার রাজু ওরফে টুট্টু ফকিরের গ্যারেজের সামনে গেলে শুকুর আলীর কাছে পাওনা ৩০ টাকা চায়। শুকুর আলী টাকা পরে দিবে বলে জানায়।


কিন্তু টুট্টু কোন কথা না শুনে তার গ্যারেজে থাকা ভ্যানগাড়ির এক্সেল রড দিয়ে তার মাথায় উপর্যপুরি আঘাত করে। এতে ঘটনাস্থলে লুটিয়ে পড়ে ভ্যানচালক শুকুর আলী। এসময় আশপাশের এলাকাবাসি ও পথচারী দ্রুত উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন।


তিনি আরও জানান, গ্যারেজ মিস্ত্রি টুট্টু অধিকাংশ সময় নেশাগ্রস্থ থাকত এবং এর আগেও সে বেশ কয়েক জনকে মারধর করেছে। ঘটনার সাথে সাথে অভয়নগর থানা পুলিশ ঘটনাস্থলের পাশে টুট্টুর বাড়িতে গিয়ে বসতঘরে তালাবদ্ধ অবস্থা দেখে চারিদিকে খুঁজতে বেরিয়ে যায়।


এদিকে নিহত শুকুর আলীর বাড়িতে চলছে শোকের মাতম। বাবার এমন মৃত্যু কোনভাবেই মেনে নিতে পারছেনা ছেলে-মেয়েরা। ভ্যান চালক শুকুর আলীর স্বজনদের কান্নায় ভারী হয়ে ওঠে আকাশ বাতাস।


নিহত শুকুর আলীর ৪ ছেলে-মেয়ে রয়েছে। এব্যাপারে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডাক্তার জানান, মৃত অবস্থায় ভ্যানচালক শুকুর আলীকে হাসপাতালে আনা হয়েছে।


অভয়নগর থানার ওসি মো: মনিরুজ্জামান জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। হত্যাকারীকে গ্রেফতারে অভিযান শুরু হয়েছে। লাশ আগামী কাল (আজ রোববার) মর্গে প্রেরণ করা হবে। শেষ খবর পাওয়া পর্যন্ত মামলা প্রক্রিয়াধীন ছিল।

সংযুক্ত থাকুন