মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১
Logo
একুশের প্রথম প্রহরে প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্যরে শ্রদ্ধা নিবেদন

একুশের প্রথম প্রহরে প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্যরে শ্রদ্ধা নিবেদন

মণিরামপুরে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে। একুশের প্রথম প্রহরে কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন ও সংক্ষিপ্ত আলোচনা সভার মধ্যদিয়ে রাত ১২টা ১ মিনিটে স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য এবং উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ জাকির হাসানের নেতৃত্বে উপজেলা প্রশাসনের উদ্যোগে শহীদ বেদীতে প্রথম শ্রদ্ধা নিবেদন করা হয়।


এরপর উপজেলা আওয়ামী লীগের সভাপতি কাজী মাহমুদুল হাসান ও সাধারণ সম্পাদক প্রভাষক ফারুক হোসেনের নেতৃত্বে আওয়ামী লীগ এবং তার সহযোগী সংগঠন শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন করেন।


এছাড়া একই শহীদ বেদীতে শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড, সহকারি কমিশনার (ভূমি) পলাশ কুমার দেবনাথ ও মণিরামপুর সার্কেলের সহকারি পুলিশ সুপার সোয়েব আহম্মেদ খান এবং থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম।

জন প্রতিনিধি হিসেবে শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান উত্তম চক্রবর্তী বাচ্চু ও মহিলা ভাইস চেয়ারম্যান কাজী জলি আক্তার।


অন্যান্য সংগঠনের মধ্যে শহীদ মিনারে শ্রদ্ধা জানাতে আসেন মণিরামপুর পৌরসভা, মণিরামপুর প্রেসক্লাব, মণিরামপুর ফায়ার সাভির্স ইউনিট, নবনির্বাচিত পৌর কাউন্সিলরবৃন্দ, পাইকারী কাঁচাবাজার মালিক সমিতি এবং সামাজিক-সাংস্কৃতিক সংগঠনসহ নানা শ্রেণি পেশার মানুষ।

সংযুক্ত থাকুন