বুধবার, ১২ মে ২০২১
Logo
কাজলের বাড়িতে অভয়নগর আ’লীগ নেতৃবৃন্দ

কাজলের বাড়িতে অভয়নগর আ’লীগ নেতৃবৃন্দ

বাঘারপাড়া উপজেলার জনপ্রিয় আ’লীগ নেতা সদ্য প্রয়াত উপজেলা চেয়ারম্যান নাজমুল ইসলাম কাজলের পরিবারের সাথে দেখা করে সমবেদনা জানিয়েছেন অভয়নগর উপজেলা আ’লীগের নেতৃবৃন্দ।

মঙ্গলবার অভয়নগর উপজেলা আ’লীগের সভাপতি সাবেক পৌর মেয়র আলহাজ্ব এনামুল হক বাবুল, সিনিয়র সহ-সভাপতি ও অভয়নগর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ ফরিদ জাহাঙ্গীর, সহ সভাপতি সানা আব্দুল মান্নান, যুগ্ম সম্পাদক ও নওয়াপাড়া পৌর মেয়র সুশান্ত কুমার দাস শান্ত।

আরো উপস্থিত ছিলেন, নওয়াপাড়া বাজার কমিটির সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমসহ অন্যান্য নেতৃবৃন্দ মরহুম কাজলের বাড়িতে উপস্থিত হয়ে তার পিতা ও পুত্রসহ পরিবারের অন্যান্য সদস্যদের সাথে সমবেদনা জ্ঞাপন করে বলেন আওয়ামীলীগ একজন জনগণের অন্যতম নেতা ও সংগঠক কে হারিয়েছে।

যা পূরণ হবার নয়। এর পর অভয়নগর উপজেলা ও পৌর আওয়ামীলীগের এবং নওয়াপাড়ার ব্যবসায়ী নেতৃবৃন্দ মরহুম কাজলের জানাযায় অংশ গ্রহণ করেন।

নেতৃবৃন্দ গতকাল বুধবার এক বিবৃতিতে জানান, মরহুম কাজলের পরিবারের সকল সদস্য এই শোক শক্তিতে রুপান্তরিত করে কাজলের আদর্শকে বাঁিচয়ে রাখবার প্রচেষ্টা চালিয়ে যাবেন এবং কাজলের অসমাপ্ত কার্যক্রম পরিবারের সদস্যরা পূর্ণ করবেন ও সাধারণ জনগণের পাশে থাকবেন বলে নেতৃবৃন্দ আশাবাদ ব্যক্ত করেন।

সংযুক্ত থাকুন