মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১
Logo
কালিগঞ্জের বাজার নকল প্রসাধনীতে সয়লাব

কালিগঞ্জের বাজার নকল প্রসাধনীতে সয়লাব

কালিগঞ্জে পুলিশের অভিযানে দেশি ও বিদেশি ব্রান্ডের নাম ব্যবহৃত বিপুল পরিমাণ নকল প্রসাধনী জব্দ করা হয়েছে। এঘটনায় জড়িত দু’জনকে হাতেনাতে আটকের পর ভ্রাম্যমাণ আদালত তাদেরকে ১ বছরের কারাদন্ড প্রদান করেছে।

 

সাজাপ্রাপ্তরা হলেন, কুষ্টিয়া জেলার সদর সালদা গ্রামের মৃত জিন্নাত বিশ্বাসের ছেলে রানা বিশ্বাস (৩০) ও বিষু ব্যাপারির ছেলে আজিবার রহমান (৩৬)।

 

সরেজমিন জানা যায়, দীর্ঘদিন যাবত কুষ্টিয়া জেলার রানা ও আজিবার উপজেলার কুশুলিয়া ইউনিয়নের বাজারগ্রামে বাড়ি ভাড়া নিয়ে গোপনে নকল প্রসাধনী বিক্রি করে আসছিল।

 

খবর পেয়ে উপজেলা কমিশনার (ভূমি) নাজিবুল আলমের নেতৃত্বে শুক্রবার দিবাগত রাত সাড়ে ৯ টার দিকে পুলিশ সদস্যরা জনৈক খোকনের বাড়িতে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ নকল প্রসাধনী জব্দসহ দু’জনকে আটক করে।

 

পরবর্তীতে নির্বাহী ম্যাজিস্ট্রেট ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ব্যবসায়ী রানা ও আজিবারকে ১ বছর করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। পরে জব্দকৃত প্রসাধনী সামগ্রী জনসম্মুখে বিনষ্ট করা হয়।

 

এ সময় উপস্থিত ছিলেন থানার পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান, উপ-পরিদর্শক তারিকুল ইসলাম, সিহাবুল ইসলাম, সহকারী উপ-পরিদর্শক শেখ জামাল হোসেন প্রমুখ।

সংযুক্ত থাকুন