রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১
Logo
কিউই সফরে বিশ্বসেরা অলরাউন্ডারকে পাচ্ছে না বাংলাদেশ

কিউই সফরে বিশ্বসেরা অলরাউন্ডারকে পাচ্ছে না বাংলাদেশ

ঘরের মাঠের ওয়েস্ট ইন্ডিজ সিরিজ শেষে নিউজিল্যান্ড সফর করবে বাংলাদেশ। চলমান সিরিজের পর দুই সপ্তাহের মতো বিশ্রাম পাবেন তামিম ইকবালরা।

 

তবে সাকিব আল হাসানের বিশ্রামটা আরও লম্বা হচ্ছে! মার্চে তৃতীয় সন্তানের বাবা হবেন সাকিব, এই কারণে কিউই সফরে বিশ্বসেরা অলরাউন্ডারকে নাও পেতে পারে বাংলাদেশ।

 

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) এক কর্মকর্তা বিষয়টি জানিয়েছেন। নিউজিল্যান্ড সফরে না যাওয়ার সিদ্ধান্ত ইতোমধ্যে মৌখিকভাবে বিসিবিকে জানিয়েছেন সাকিব।

 

যদিও নিউজিল্যান্ড সফরে সাকিবের যাওয়া-না যাওয়ার ব্যাপারে নিশ্চিত করতে কিছু পারেননি বিসিবির ক্রিকেট অপারেশন্সের চেয়ারম্যান আকরাম খান, ‘এ (ছুটির) বিষয়ে সাকিবের কাছ থেকে আমরা এখনও আনুষ্ঠানিক কোনও চিঠি পাইনি। সে ছুটির আবেদন করলে আমরা বিষয়টি ভেবে দেখবো।

 

তবে তার না থাকার ব্যাপারে ওই সময়ের আগে কিছুই বলতে পারছি না আমরা।’ স্পট ফিক্সিয়ের প্রস্তাব গোপন করে একবছর নিষিদ্ধ হয়েছিলেন সাকিব।

 

সেই নিষেধাজ্ঞা কাটিয়ে গত নভেম্বরে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ দিয়ে মাঠে ফেরেন তিনি। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম ওয়ানডে দিয়ে ফেরেন আন্তর্জাতিক ক্রিকেটে। প্রত্যাবর্তন ম্যাচটি দুর্দান্ত বোলিংয়ে ও ম্যাচসেরার পুরস্কারে রাঙিয়েছেন সাকিব। মার্চের শুরুর দিকে নিউজিল্যান্ডে যাবে বাংলাদেশ দল।

সংযুক্ত থাকুন