বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১
Logo
খানজাহানআলীতে করোনা ভ্যাকসিন গ্রহণে উদ্বুদ্ধ করণ ক্যাম্পিং অনুষ্ঠিত

খানজাহানআলীতে করোনা ভ্যাকসিন গ্রহণে উদ্বুদ্ধ করণ ক্যাম্পিং অনুষ্ঠিত

মহামারী করোনাভাইরাস প্রতিরোধে দেশে মানুষকে করোনাভাইরাসের সংক্রমণের হাত থেকে রক্ষা করতে চলমান ভ্যাকসিন টিকা গ্রহণে জনগণকে সচেতন ও উদ্বুদ্ধ করণের লক্ষে নগরীর ৩৩নং ওয়ার্ড আওয়ামী লীগ ও খানজাহান আলী থানা যুবলীগ বিভিন্ন কর্মসুচি গ্রহন করেছে।

 

কর্মসুচির মধ্যে ভ্যাকসিন কেন গ্রহন করবেন, ভ্যাকসিনের উপকার, কোন প্রক্রিয়ায় সহজে ভ্যাকসিন গ্রহণ, কি ভাবে ভ্যাকসিনের রেজিষ্ট্রেশন করবেন, করোনা ভ্যাকসিন আপনার অপেক্ষায় এ সকল বিষয়ে ক্যাম্পিং, প্রচার-প্রচারণা ও মতবিনিময় সভা।

 

গতকাল শুক্রবার সকাল সড়ে ১০টায় এ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন যোগিপোল ইউনিয়ন পরিষদের আওয়ামী লীগের দলীয় চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী ও খানজাহান আলী থানা যুবলীগের আহবায়ক মোঃ সাজ্জাদুর রহমান লিংকন।

 

তিনি সকালে ফুলবাড়ীগেট বঙ্গবন্ধু চত্ত্বরে এ কার্যক্রমের উদ্বোধন করেন। এ সময় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদানের কথা স্বরণ করে বলেন, বিশ্বের ক্ষমতাধর রাষ্ট্র যেখানে ভ্যাকসিন পায়নি সেখানে শেখ হাসিনা দেশের মানুষের কথা চিন্তা করে অতি দ্রুততম সময়ে দেশে করোনা ভ্যাকসিন নিয়ে এসেছে যা রেজিস্ট্রেশনের মাধ্যমে দেশের মানুষকে সম্পূর্ন ফ্রি প্রদান করা হচ্ছে।

 

এখন আমাদের উচিত সরকারি নির্দেশনা ও নিয়ম অনুযায়ী ভ্যাকসিন গ্রহন করা। এ সময় উপস্থিত ছিলেন ৩৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ ইউসুফ আলী খলিফা, সাধারণ সম্পাদক মোড়ল হাবিবুর রহমান, বীর মুক্তিযোদ্ধা নুর মোহাম্মাদ বিশ্বাস, আবু হেনা বাবলু, যোগিপোল ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভানেত্রী রুমা খন্দকার মুন্নি, খানজাহান আলী থানা যুবলীগের যুগ্ন আহবায়ক মিজানুর রহমান রুপম, মোড়ল মুজিবর রহমান, খায়রুল ইসলাম, গোলাম রসুল, জয়নাল আবেদীন, মোঃ শহিদুল ইসলাম, আঃ জলিল, মাসুম খন্দকারসহ ওযার্ড আওয়ামীলী ও যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

সংযুক্ত থাকুন