মঙ্গলবার, ১১ মে ২০২১
Logo
চুকনগরে ইউপি সদস্য আব্দুল হালিম মুন্নার বিরুদ্ধে ভ্যানচালকের অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগ

চুকনগরে ইউপি সদস্য আব্দুল হালিম মুন্নার বিরুদ্ধে ভ্যানচালকের অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগ

চুকনগরের আটলিয়া ইউনিয়ন পরিষদের ৯নং কুলবাড়িয়া ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুল হালিম মুন্নার বিরুদ্ধে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ উপহার গৃহহীনদের জন্য ঘর উপহার সেই ঘর দেয়ার কথা বলে এক হতদরিদ্র ভ্যান চালকের কাছ থেকে ১০ হাজার টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে।

 

এ ঘটনায় হতদরিদ্র ব্যক্তি ঘর না পেয়ে জেলা প্রশাসক বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। ডুমুরিয়া উপজেলার কুলবাড়িয়া গ্রামের মৃত আব্দুর রাজ্জাক আলী খার ছেলে ভ্যানচালক মোঃ আবু বক্কর খা তার অভিযোগে উল্লেখ করেন, তিনি একজন হতদরিদ্র ব্যক্তি।

 

তার কোন জায়গা জমি নেই। ভ্যান চালিয়ে স্ত্রী ও সন্তানদের নিয়ে ওয়াপদার উপর কুড়ে ঘর বানিয়ে বসবাস করেন। মুজিববর্ষ উপলক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার উপহার ভূমিহীনদের জায়গাসহ ঘর নির্মান করে দিচ্ছেন খবর জানতে পেরে ভ্যানচালক আবু বক্কর আটলিয়া ইউনিয়ন পরিষদের ৯নং কুলবাড়িয়া ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুল হালিম মুন্নার কাছে গেলে ইউপি সদস্য মুন্না ভ্যানচালক আবু বক্করের নিকট ২০ হাজার টাকা দাবী করেন।

 

ভ্যানচালক আবু বক্কর প্রধানমন্ত্রীর উপহারের আশায় ঋণ-ধার করে ১০ হাজার টাকা ইউপি সদস্য মুন্নাকে প্রদান করেন। কিন্তু প্রধানমন্ত্রীর উপহারের ঘরের তালিকায় তার নাম না থাকার পর গত ২৫/০১/২০২১ইং তারিখে খুলনার জেলা প্রশাসক বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

 

এ ব্যাপারে ইউপি সদস্য আব্দুল হালিম মুন্না বলেন, তার বিরুদ্ধে আনীত অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন। শুধুমাত্র তাকে সামাজিকভাবে হেয়প্রতিপন্ন করার জন্য ষড়যন্ত্র করা হচ্ছে।

সংযুক্ত থাকুন