বৃহস্পতিবার, ১৩ মে ২০২১
Logo
চৌগাছায় মোটরসাইকেল দূর্ঘটনায় আরোহী নিহত

চৌগাছায় মোটরসাইকেল দূর্ঘটনায় আরোহী নিহত

যশোরের চৌগাছায় মটরসাইকেল দূর্ঘটনায় আলমগীর হোসেন আলম (৪৫) নামের এক নৈশ প্রহরীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। তিনি যশোরের শার্শা উপজেলার শালকোনা শিববাস গ্রামের মৃত হেলাল উদ্দিনের ছেলে। সোমবার ভোরে চৌগাছা যশোর সড়কের ডিভাইন গার্মেন্টেস সামনে এই দূর্ঘটনা ঘটে।


পুলিশ মরাদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছেন। থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত আলমগীর হোসেন আলম চৌগাছা বাকপাড়া গ্রামে ভাড়া বাড়িতে দীর্ঘ ১৫/১৬ বছর বসবাস করতেন।


তিনি উপজেলার মশিউর নগর বাজারে চা বিক্রি করেন এবং ওই বাজারে নৈশ প্রহরীর কাজ করতেন। প্রতি দিনের ন্যায় সোমবার ভোর রাতে তিনি মশিউর নগর বাজার হতে একটি মোটরসাইকলে যোগে নিজ বাসা পৌর এলাকার বাকপাড়াতে আসছিলেন।


পথিমধ্যে ডিভাইন গার্মেন্টসের সামনে পৌছালে সড়কের পাশে একটি জমা রাখা ট্রাকের সাথে ধাক্কা লেগে মোটরসাইকেল ভেঙ্গে দুমড়ে মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।


খবর পেয়ে থানা পুলিশ মরাদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। চৌগাছা থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম সবুজ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মরাদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোরে পাঠানো হয়েছে।

সংযুক্ত থাকুন