রবিবার, ২৪ জানুয়ারী ২০২১
Logo
চৌগাছা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন

চৌগাছা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন

সভাপতি মতিন : সম্পাদক উজ্জ্বল

যশোরের চৌগাছা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন উৎসব মুখর পরিবেশে সম্পন্ন হয়েছে। মঙ্গলবার সকাল ১০টা থেকে বেলা ২টা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোট গ্রহণ চলে।

 

১৩টি পদের মধ্যে সভাপতি ও সম্পাদক পদে গণতান্ত্রিক প্রক্রিয়ায় নির্বাচন অনুষ্ঠিত হয়। বাকি ১১টি পদ সিলেকশনের মাধ্যমে নির্বাচিত হয়। নির্বাচনে সভাপতি পদে সিনিয়র সাংবাদিক আলমগীর মতিন চৌধুরী ও সাধারণ সম্পাদক পদে কালের কণ্ঠ ও দৈনিক গ্রামের কাগজের প্রতিনিধি শাহানুর আলম উজ্জ্বল নির্বাচিত হন।

 

নির্বাচনকে সামনে রেখে সাংবাদিক সমাজের মধ্যে ছিল উৎসবের আমেজ। নির্বাচন পর্যবেক্ষনের জন্য স্থানীয় প্রশাসন, রাজনৈতিক নেতৃবৃন্দ, সামাজিক সংগঠন, ব্যবসায়ী, শিক্ষকবৃন্দ, চিকিৎসক, পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। নির্বাচনে ৩৫টি ভোটের মধ্যে ৩৪ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

 

নির্বাচন পরিচালনা কমিটি বিকেল ৩ টায় ফলাফল ঘোষণা করেন। সভাপতি পদে বাংলাদেশের আলো’র বিশেষ প্রতিনিধি আলমগীর মতিন চৌধুরী, ও সাধারণ সম্পাদক পদে দৈনিক কালের কন্ঠ’র চৌগাছা প্রতিনিধি শাহানুর আলম উজ্জ্বল নির্বাচিত হন।

 

সভাপতি পদে নিকটতম প্রতিদ্বন্দিতা করেন শিহাব উদ্দিন সুমন ও সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দিতা করেন খাজা ফজিল আইজ উজ্জ্বল।

 

অন্যান্য ১১টি পদে যারা মনোনীত হয়েছেন তারা হলেন সিনিয়র সহ-সভাপতি ইয়াকুব আলী, সহ-সভাপতি ওয়ালিউর রহমান, যুগ্ম সম্পাদক এ কে এম আল মামুন শাহীন, সাংগঠনিক সম্পাদক রিয়াজুল ইসলাম, অর্থ সম্পাদক হাসান মাহমুদ, দপ্তর সম্পাদক কবিরুল ইসলাম, সমাজসেবা ও প্রচার সম্পাদক বাবলুর রহমান, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক খলিলুর রহমান জুয়েল, নির্বাহী সদস্য- শিহাব উদ্দিন, খাজা ফজিল আইজ উজ্জ্বল ও রেজাউল করিম সাগর।

সংযুক্ত থাকুন