বৃহস্পতিবার, ১৩ মে ২০২১
Logo
ঝিকরগাছায় হৃদরোগে জাবি শিক্ষার্থীর মৃত্যু

ঝিকরগাছায় হৃদরোগে জাবি শিক্ষার্থীর মৃত্যু

হৃদরোগে আক্রান্ত হয়ে মেহেদী হাসান নামে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) এক ছাত্রের মৃত্যু হয়েছে। মঙ্গলবার ভোর ৫টার দিকে যশোরের ঝিকরগাছার গ্রামের বাড়ি থেকে হাসপাতালে নেয়ার পথে মারা যান তিনি।


মেহেদী বিশ্ববিদ্যালয়ের সরকার ও রাজনীতি বিভাগের ৪৮তম ব্যাচের (২০১৮-১৯ সেশন) শিক্ষার্থী। বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুর হলের আবাসিক ছাত্র ছিলেন তিনি।


ক্যাম্পাস বন্ধ থাকায় ঝিকরগাছার কলাগাছি গ্রামের নিজ বাড়িতে অবস্থান করছিলেন মেহেদী। মেহেদীর ছোটভাই মোহাম্মদ সোহাগ হাসান জানান, কিছুদিন যাবৎ মেহেদীর হার্টে সমস্যা ছিল।


চিকিৎসক তার হার্টে রিং বসানোর পরামর্শ দিয়েছিলেন। কিন্তু করোনার কারণে তা করার সুযোগ হয়নি। আজ (গতকাল) সকালে হাসাপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক হৃদরোগে আক্রান্ত হয়ে মেহেদীর মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করেন।


বিশ্ববিদ্যালয়ের সরকার ও রাজনীতি বিভাগের সভাপতি অধ্যাপক নাসরীন সুলতানা বলেন, মেহেদীর মৃত্যুর বিষয়টি শুনেছি। যেকোন মৃত্যুই বেদনাদায়ক। এতে সরকার ও রাজনীতি বিভাগ গভীরভাবে শোকাহত। মেহেদীর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. ফারজানা ইসলাম।


শোক বার্তায় মেহেদীর পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে তিনি বলেন, মেহেদী হাসানের অকালপ্রয়াণ তার পরিবারের জন্য অপূরণীয় ক্ষতি। তার পরিবারের একটি উজ্জ্বল সম্ভাবনা শেষ হয়ে গেল। তার প্রয়াণে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষও শোকাহত।

সংযুক্ত থাকুন