মঙ্গলবার, ০২ মার্চ ২০২১
Logo
ঝিকরগাছা কুলবাড়ীয়াই ক্রিকেট টুর্নামেন্ট অনুুষ্ঠিত

ঝিকরগাছা কুলবাড়ীয়াই ক্রিকেট টুর্নামেন্ট অনুুষ্ঠিত

খেলা ধুলায় বাড়ে বল, মাদক ছেড়ে খেলায় চল এই স্লোগানকে সামনে রেখে ঝিকরগাছা কুলবাড়ীয়া ইউনাইটেড স্পোটিং ক্লাবের আয়োজনে সিক্সসাইড ক্রিকেট টুর্নামেন্ট ২০২১ অনুষ্ঠিত হয়েছে।

 

শুক্রবার সকাল ১১ টার সময় স্থানীয় কুলবাড়ীয়া বিকেএস মাধ্যমিক বিদ্যালয় মাঠে এ সিক্সসাইড ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়। উক্ত খেলায় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে বেনাপোল ক্রিকেট একাদশ। ৮ দলের অংশগ্রহনে দিনভর এ ক্রিকেট খেলায় ফাইনালে বেনাপোল ক্রিকেট একাদশ টসে জিতে ব্যাটিং করার সিদ্ধান্ত নেয়।

 

বেনাপোল ক্রিকেট একাদশ ব্যাটিং করতে এসে নির্ধারিত ৬ ওভারে ৫ উইকেট হারিয়ে ৯১রান সংগ্রহ করে। দলের পক্ষে টুটুল ৪৫ রান করেন। জবাবে শংকরপুর ক্রিকেট একাদশ ৬ ওভার শেষে ৪ উইকেট হারিয়ে ৮৪ রান সংগ্রহ করে। ফলে বেনাপোল ক্রিকেট একাদশ ৭ রানে জয় পায়।

 

খেলা শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী দলের হাতে প্রথম পুরস্কার একটি ফ্রিজ তুলে দেন ঝিকরগাছা শংকরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নিছার উদ্দিন। তিনি বলেন “খেলায় শক্তি খেলায় বল মাদক ছেড়ে খেলতে চল” এই স্লোগান সামনে নিয়ে যুব সমাজকে মাদক মুক্ত করতে হবে, তার জন্য খেলাধুলা মনোযোগী করতে হবে।

 

বিশিষ্ট সমাজ সেবক ওমর আলী দপাদারের সভাপতিত্বে ও স্পোটিং ক্লাবের সভাপতি আসাদুল আলমের পরিচালনায় এ সময় অন্যন্যোর মধ্যে উপস্থিত ছিলেন, বঙ্গবন্ধু সৃতি সংসদ ও পাঠাগারের আহবায়ক মুনসুর আলী, মাস্টার আব্দুল আওয়াল, টুর্নামেন্ট আয়োজক কমিটির আহবায়ক আহসান হাবীব মেম্বার, অজিয়ার রহমান মেম্বার, আওয়ামী লীগ নেতা নাজমুস সায়াদ, কুলবাড়ীয়া ইউনাইটেড স্পোটিং ক্লাবের সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক এনামুল হক লাল্টু, সাংবাদিক শহিদুল ইসলাম, আব্দুল জলিল, জয়নাল আবেদীন, সেলিম আহম্মেদ প্রমুখ। এর আগে সকালে কবুতর উড়িয়ে টুর্নামেন্টের উদ্বোধন করেন বাংলাদেশ জাতীয় অনুর্ধ ১৯ বিশ্বকাপ জয়ী ক্রিকেটার মৃত্যুন্জয় চৌধুরী।

 

খেলায় ম্যান অব দ্যা ম্যাচ ও ম্যান অব দ্যা টুর্নামেন্ট শংকরপুর ক্রিকেট একাদশের রনি নির্বাচিত হয়েছেন। ম্যাচ পরিচালনা করেন আম্পায়ার মোস্তফা সুমন ও সাজু হালদার। ধারা ভাষ্যকর ছিলেন ডাঃ আবু রায়হান রাজ ও মহাশিন আলী।

সংযুক্ত থাকুন