বুধবার, ২১ এপ্রিল ২০২১
Logo
ঝিনাইদহে পৃথক সড়ক দুর্ঘটনায় ব্যাংক কর্মকর্তা ও মসজিদের ইমামসহ নিহত ৩

ঝিনাইদহে পৃথক সড়ক দুর্ঘটনায় ব্যাংক কর্মকর্তা ও মসজিদের ইমামসহ নিহত ৩

ঝিনাইদহের শৈলকুপায় ও কোঁটচাদপুরে আলাদা সড়ক দুর্ঘটনায় ব্যাংক কর্মকর্তা ও মসজিদের ইমামসহ ২ জন নিহত হয়েছে। এর মধ্যে দুইজন শেলকুপায় ও একজন কোটচাদপুরে মারা যায়।


ঝিনাইদহ থেকে বিশেষ প্রতিনিধি জানান, শনিবার সন্ধ্যায় শৈলকুপা উপজেলার লাঙ্গলবাধ বাজার ও কাঁচেরকোল গ্রামে পৃথক দু’টি সড়ক দুর্ঘটনা ঘটে। এতে শৈলকুপা উপজেলার উলুবাড়িয়া গ্রামের মকবুল হোসেন মন্ডলের ছেলে সাইফুল ইসলাম লাল (৩৫) ও পাবনার সাথিয়া উপজেলা ব্র্যাক ব্যাংকের অডিট অফিসার মাগুরা সদর উপজেলার ছত্রকান্দি গ্রামের মৃত হাশেম উদ্দিনের ছেলে জিল্লুর রহমান মারা যান।


শৈলকুপা থানার ওসি জাহাঙ্গীর আলম জানান, শনিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ব্যাংক কর্মকর্তা মটরসাইকেল যোগে নিজ বাড়ি থেকে পাবনার সাথিয়া যাচ্ছিলেন। তিনি শৈলকুপার কাঁচেরকোল গ্রামে পৌঁছালে তার মটরসাইকেলটি নিয়ন্ত্রন হারিয়ে গাছের সাথে ধাক্কা লাগে। আহত অবস্থায় তাকে উদ্ধার করে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে ৭টার দিকে মৃত্যুবরণ করেন।


এদিকে শনিবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার লাঙ্গলবাঁধ বাজারের হাজী মার্কেটের সামনে ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে সাইফুল ইসলাম লাল নিহত হন। পুলিশ জানায় লাল মন্ডল বাজারের হাজী মার্কেটের সামনে দিয়ে মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিলেন। পথিমধ্যে একটি ট্রাক এসে ধাক্কা ট্রাকের চাকার নিচে পড়ে ঘটনাস্থলেই তিনি মারা যান।


কোটচাঁদপুর সংবাদদাতা জানান, ঝিনাইদহের কোটচাঁদপুরে দুই মোটরসাইকেলের সংঘর্ষে হাফেজ ইফতিয়ার রহমান (২২) নামে এক মসজিদের ইমামের মুত্যু হয়েছে। এঘটনায় আব্দুর রব নামে আরো এক শিক্ষার্থী আহত হয়েছেন। শুক্রবার রাত ১১ টার দিকে পৌর শহরের কোটচাঁদপুর-চৌগাছা সড়কের উত্তরপাড়া নামক স্থানে এদুর্ঘটনা ঘটে।


স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার রাতে স্থানীয় জাবড়েখাত হাফেজী মাদ্রাসার শিক্ষার্থীদের জন্য বাজার করতে সলেমানপুর উত্তরপাড়ার মেইন সড়কের পাশে কোটচাঁদপুর কামিল মাদ্রসার ফাজিল বর্ষের শিক্ষার্থী ও সলেমানপুর মালিতাপাড়া মসজিদের ইমাম হাফেজ ইফতিয়ার রহমান মোটরসাইকেল নিয়ে দাড়িয়ে ছিলেন।


এসময় বিপরীতদিক থেকে দ্রুত গতিতে আসা মোটরসাইকেল আরোহী ব্যবসায়ী সুসান্ত মালাকার হাফেজ ইফতিয়ারকে সজোরে ধাক্কা দেয়। দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী গুরতর আহত হয়। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।


দুর্ঘটনায় মাথায় গুরতর আঘাত পাওয়া হাফেজ ইফতিয়ার রহমানের অবস্থার অবনতি হলে রাতেই কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠালে পথিমধ্যে তার মৃত্যু হয়।


নিহত হাফেজ ইফতিয়ার রহমান পৌর শহরের নওদাগা গ্রামের ওয়াদুদ রহমানের ছেলে। ও আহত আব্দুর রব একই এলাকার আব্দুর রশিদের ছেলে। হাফেজ ইফতিয়ার রহমানের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

সংযুক্ত থাকুন