রবিবার, ১৩ জুন ২০২১
Logo
টিকটক হৃদয় বাবুর সহযোগী তানিয়ার বাড়ি অভয়নগরের বাঘুটিয়ায়-সাগরের শুভরাড়ায়

টিকটক হৃদয় বাবুর সহযোগী তানিয়ার বাড়ি অভয়নগরের বাঘুটিয়ায়-সাগরের শুভরাড়ায়

বখাটেপণার জন্য পরিবার থেকে বিতাড়িত সাগর : তালাবদ্ধ তানিয়ার বাড়ি-লাপাত্তা মা ও ছোট বোন

ভারতে বাংলাদেশী কিশোরীকে শারীরিক ও যৌণ নির্যাতনের ভিডিও ভাইরালের পর ভারতে গুলিবিদ্ধ হয়ে আটক টিকটক হৃদয় বাবুর সহযোগি অভয়নগরের তানিয়াসহ আরও একজনের সন্ধান মিলেছে। সাগর নামের ওই যুবকের বাড়িও অভয়নগর উপজেলায়।

 

 

টিকটক হৃদয়সহ ভারতে সাগরও গুলিবিদ্ধ অবস্থায় আটক হয়েছে বলে সূত্র জানিয়েছে। এদিকে সাগর ও তানিয়ার পরিচয় মিলেছে। সোমবার সকালে সাগর ও তানিয়ার বাড়িতে যায় দৈনিক নওয়াপাড়ার একটি টিম। সাগরের পরিবারের সাথে কথা বলা গেলেও তানিয়ার পরিবারের কাউকে পাওয়া যায়নি। তাদের ঘর তালাব্ধ অবস্থায় রয়েছে।

 

 

এলাকাবাসী জানিয়েছে, তানিয়ার মা ও ছোট বোন রয়েছে। তবে দুইদিন হলো তাদের দেখা যাচ্ছে না। তানিয়ার বাড়ি অভয়নগর উপজেলার বাঘুটিয়া ইউনিয়নের শিবনগর গ্রামে। স্থানীয়রা জানায় বখাটে কন্যা তানিয়া ও তার ছোট বোন এই গ্রামে তার মা শাহিদা বেগমের সাথে থাকতো। তানিয়ার পিতা শাহাদাৎ হোসেন পাশের গ্রাম ভাটপাড়ায় বসবাস করেন।

 

 

এলাকাবাসী তানিয়ার পরিবার সম্পর্কে এর বেশি কিছু জানাতে অপরাগতা প্রকাশ করেন। নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি জানান, তানিয়া তার মা শহিদা বেগম ও ছোট বোন বৃষ্টিকে নিয়ে এই গ্রামে বসবাস করতেন। মেয়েটি নাচগানের পাশাপাশি বখাটে যুবক যুবতীদের সাথে উঠাবসা করতো দীর্ঘদিন। যার কারণে এলাকাবাসী তাদেরকে পছন্দ করতো না। তাছাড়া তানিয়াকে খুঁজেও পাওয়া যাচ্ছে না।

 

 

তিনি আরও জানান, শনিবার সন্ধ্যায় তানিয়ার মা ও ছোট বোনকে কারা যেন গাড়িতে করে কোথায় নিয়ে গেছে। অপরদিকে উপজেলার শুভরাড়া ইউনিয়নের রানাগাতী গ্রামের বাসিন্দা কামরুল গাজীর ছেলে সাগর। ছোট বেলা থেকে বখে যাওয়া সাগর পরিবারের কাছে বিষফোঁড়ার মতো ছিলো। গত একবছর আগে তার বখাটেপণায় ও অপ্রীতিকর কর্মকান্ডে অতিষ্ঠ হয়ে তাকে বাড়ি থেকে বের করে দেয়া হয়।

 

 

সাগর গাজীর খোঁজখবর নিতে সরজমিন তার বাড়িতে গিয়ে জানা যায়, উপজেলার শুভরাড়া ইউনিয়নের রানাগাতী গ্রামের বাসিন্দা, কাঁচামাল বিক্রেতা কামরুল গাজীর তিন ছেলেমেয়ের মধ্যে ছোট ছেলে সাগর গাজী। বাড়ির পাশের ফুলতলা উপজেলার ফুলতলা রি-ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয়ে নবম শ্রেণি পর্যন্ত পড়াশুনা করেছে সে। পড়াশুনা শেষ না করেই নাচগান করে বখাটে হয়ে জীবনযাপন করার সময় তার পরিবার থেকে তাকে তাড়িয়ে দেয়া হয়। গত একবছর আগে বাড়ি থেকে ভারতে চলে যায় বলে তার পিতা-মাতা জানান। তারা আরও জানান, সাগর গত একবছরের মধ্যে তিনবার ভারত থেকে মোবাইল ফোনে পরিবারের খবর নিয়েছে। ওই গ্রামের বাসিন্দা মহিউদ্দিন খান জানান, প্রথমে সাগর নাচগান করতো। পরে সে নেশাগ্রস্ত হয়ে পড়ে। তারপর এক পর্যায়ে সে বখাটে ছেলেমেয়েদের সাথে উঠাবসা করতো। এলাকাবাসীসহ সাগরের পিতা-মাতা ভাইরাল হওয়া ভিডিও দেখে সাগরের বিষয়টি পুরোপুরিভাবে নিশ্চিত হয়েছেন। তার পিতামাতার দাবি উপযুক্ত বিচারের পর তার ছেলেটি যেন ছাড়া পেয়ে বাড়িতে আসে।

 

 

এদিকে ভাইরাল হওয়া ভিডিও দেখে অভয়নগর উপজেলাবাসীর মধ্যে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে।

 

ভারতের বেঙ্গালুরুতে বাংলাদেশি তরুণীকে বিবস্ত্র করে যৌন নির্যাতনের ঘটনায় বৃহস্পতিবার রাতে দুই নারীসহ ৬জনকে গ্রেফতার করে দেশটির স্থানীয় পুলিশ। গ্রেফতারের সময় গুলিবিদ্ধ হন টিকটক হৃদয় বাবুসহ এই সাগর। তবে তানিয়া এখনও পলাতক রয়েছে।

 

সংযুক্ত থাকুন