রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১
Logo
ডুমুরিয়ায় পুলিশের বিশেষ অভিযানে নারীসহ ১৯ আসামী গ্রেফতার

ডুমুরিয়ায় পুলিশের বিশেষ অভিযানে নারীসহ ১৯ আসামী গ্রেফতার

খুলনার ডুমুরিয়া থানা পুলিশের বিশেষ অভিযানে গত ২৪ ঘন্টায় বিভিন্ন মামলায় পরোয়ানাভূুক্ত নারী, সাজাপ্রাপ্ত ও নিয়মিত মামলার ১৯ আসামীকে গ্রেপ্তার করা হয়েছে।

 

শুক্রবার (২২জানুয়ারী) সকালে গ্রেপ্তারকৃত আসামীদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে। থানা পুলিশ সূত্রে জানা গেছে, বিশেষ অভিযানে গত বৃহস্পতিবার সন্ধ্যা হতে শুক্রবার সকাল পর্যন্ত থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৩ জন সাজাপ্রাপ্ত এবং ৩ জন নারীসহ জি,আর ও সিআর মামলায় পরোয়ানাভূক্ত এবং নিয়মিত মামলার ১৯ জন আসামীকে গ্রেপ্তার করা হয়।

 

সাজাপ্রাপ্ত আসামীরা হলেন থানার আরাজি ডুমুরিয়া গ্রামের সাধন অধিকারী, আরাজি সাজিয়াড়া গ্রামের আহম্মদ আলী বিশ্বাস এবং নরনিয়া গ্রামের আয়শা বেগম।

 

এছাড়া পরোয়ানাভূক্ত অন্য আসামীরা হলেন চুকনগর এলাকার এম,এ জোবায়ের আহম্মেদ, আরাজি ডুমুরিয়া গ্রামের শরিফুল ইসলাম শেখ, ডুমুরিয়া গ্রামের সাইদুল ইসলাম ওরফে গজাল, আইতলার শ্যাম বিশ্বাস, ভান্ডার পাড়া গ্রামের ফিরোজ আহম্মেদ, জিলের ডাঙ্গা গ্রামের আরশাদ গাজী ও আলতাপ গাজী, বরুনা এলাকার জহুরুল ইসলাম, কোমলপুর গ্রামের জাহাঙ্গীর জোয়ারদার, শোভনা এলাকার বিপ্লব কুন্ডু, আমজাদ আলী, সিরাজ শেখ, নারী আসামী ভান্ডারপাড়া গ্রামের সাথী বেগম ও ডুমুরিয়া সদরের পারভীন বেগম।

 

এছাড়া থানায় নিয়মিত চুরি মামলায় জিলের ডাঙ্গা গ্রামের বিল্লাল মোড়ল এবং ৩০ গ্রাম গাঁজাসহ আটক মাদক ব্যবসায়ী উলা এলাকার মোসলেম সরদার।

 

এ প্রসঙ্গে থানার অফিসার ইনচার্জ মোঃ ওবায়দুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, বিশেষ অভিযানে সাজাপ্রাপ্ত,জিআর,সিআর মামলায় পরোয়ানা ভূক্ত এবং নিয়মিত মামলায় গ্রেপ্তার কৃত আসামীদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সংযুক্ত থাকুন