সোমবার, ১৯ এপ্রিল ২০২১
Logo
দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের সাংবাদিক সমাজসহ বিভিন্ন মহল শোকাহত

দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের সাংবাদিক সমাজসহ বিভিন্ন মহল শোকাহত

দৈনিক নওয়াপাড়ার প্রকাশক ও সম্পাদক, নওয়াপাড়া প্রেসক্লাবের সভাপতি আসলাম হোসেনের মৃত্যুতে গভীরভাবে শোকাহত হয়েছে দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের সাংবাদিক সমাজসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠন।

 

আসলাম হোসেনের মৃত্যু সংবাদে তারা শোক প্রকাশ করেছে। প্রেস বিজ্ঞপ্তি : শোক প্রকাশ করেন যশোর সাংবাদিক ইউনিয়ন (জেইউজে)। এক বিবৃতিতে জেইউজে’র সভাপতি ফারাজী আহমেদ সাঈদ বুলবুল, সহসভাপতি প্রদীপ ঘোষ, সাধারণ সম্পাদক এইচ আর তুহিন, যুগ্ম সম্পাদক তবিবর রহমান, কোষাধ্যক্ষ স্বপ্না দেবনাথ এবং নির্বাহী সদস্য ডিএইচ ডিলশান ও রিপন হোসেন এই শোক প্রকাশ করেছেন।

 

নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। আরও শোক প্রকাশ করেছেন বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহসভাপতি মনোতোষ বসু, যুগ্ম মহাসচিব সাকিরুল কবীর রিটন, সদস্য নুর ইমাম বাবুল ও গোপীনাথ দাস।


দৈনিক নওয়াপাড়া পত্রিকার সম্পাদক ও প্রকাশক, নওয়াপাড়া প্রেস ক্লাবের সভাপতি আসলাম হোসেন এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন খুলনা সাংবাদিক ইউনিয়ন (কেইউজে)।

 

এক বিবৃতিতে নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন। বিবৃতিদাতারা হলেন- সভাপতি মোঃ মুন্সি মাহবুব আলম সোহাগ, সহ-সভাপতি মোঃ হুমায়ুন কবীর ও মহেন্দ্রনাথ সেন, সাধারণ সম্পাদক ও বিএফইউজের নির্বাহী সদস্য মোঃ সাঈয়েদুজ্জামান সম্রাট, যুগ্ম সম্পাদক নেয়ামুল হোসেন কচি, কোষাধ্যক্ষ অভিজিৎ পাল, দপ্তর সম্পাদক জয়নাল ফরাজী, নির্বাহী সদস্য আনোয়ারুল ইসলাম কাজল, আল মাহমুদ প্রিন্স ও বিমল সাহা। অনুরূপ বিবৃতি দিয়েছেন বিএফইউজের নির্বাহী সদস্য এস এম ফরিদ রানা।


কেশবপুর : দক্ষীনবঙ্গের বহুল প্রচারিত দৈনিক নওয়াপাড়া পত্রিকার প্রকাশক ও সম্পাদক আসলাম হোসেনের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন কেশবপুর উপজেলা প্রেসক্লাবের নেতৃবৃন্দ। বিবৃত্তি প্রদানকারীরা হলেন দৈনিক নওয়াপাড়া পত্রিকার স্টাফ রিপোর্টার জি.এম.মিজানুর রহমান মিল্টন, কেশবপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ, সাধারণ সম্পাদক কে এম মিজানুর রহমান, সিনিয়র সহ-সভাপতি কৃষ্ণপদ দাস, সহ-সভাপতি অধ্যক্ষ জাকির হোসেন, যুগ্ম-সম্পাদক গৌতম চট্টোপাধ্যায়, যুগ্ম-সম্পাদক শামীম রেজা, সাংগঠনিক সম্পাদক আবু হুরাইয়ারা রাসেল, কোষাধ্যক্ষ শফিকুল ইসলাম সুইট, দপ্তর সম্পাদক জাকির হোসেন সবুজ, সহ-দপ্তর সম্পাদক আবুল বাসার, প্রচার ও প্রকাশনা সম্পাদক রাশিদুল ইসলাম, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক অলোক বসু বাপী, সমাজ কল্যাণ সম্পাদক হাসানুজ্জামান লিন্টু ক্রীড়া সম্পাদক রেজোয়ান হোসেন লিটন, গ্রন্থাগার সম্পাদক শামসুর রহমান বাবলা, মহিলা বিষয়ক সম্পাদিকা সাবিহা জামান, নির্বাহী সদস্য কাজী আজাহারুল ইসলাম মানিক, গোলাম ফারুক বাবু, আব্দুল্লাহ আল মাহফুজ ও মোহাচ্ছান আলী শাওন, সদস্য কাওছার হোসেন রুবেল, নূর এ আলম সিদ্দিকী, মীর আজিজ হাসান, মেহেদী হাসান সুমন, কবির হোসেন, জাহিদুল ইসলাম, তুহিন হোসেন, সৈয়দ ফয়সাল হাসান রিফাত, মফিজুর রহমান, ফারুক হোসেন, আলতাফ হোসেন, সাইদুর ইসলাম, মুন্নাফ হোসেন, সোহেল রানা, তানিম আরাফাত, মোরশেদ আলম, আক্তারুজ্জামান, সরদার মোস্তফা কামাল হিরো, শিমুল হাসান, এনামূল হক প্রমুখ।


দৈনিক নওয়াপাড়ার প্রকাশক-সম্পাদক ও নওয়াপাড়া প্রেসক্লাবের সভাপতি আসলাম হোসেনের মৃত্যুতে গভীর শোক জানিয়েছে, বাঘারপাড়া প্রেস ক্লাবের নেতৃবৃন্দ প্রেস ক্লাবের সভাপতি ইকবাল কবির , সহসভাপতি শরাফত উদ্দিন, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির , সাবেক সাধারণ সম্পাদক ফরিদুজ্জামান, চন্দন দাস, সাংবাদিক লক্ষণ চন্দ্র মন্ডল, মিজানুর রহমান, আজিজুল ইসলাম, আজম আলী খান, আব্দুর রব মিয়া, শাহজাহান সাজু, মোজাফ্ফর হোসেন, তরুন মন্ডল, অনুপম দে, রাকিব হোসেন, প্রদীপ বিশ্বাস, সাঈদ ইবনে হানিফ, এম এ আওয়াল , শামীম রেজা , আহাদ আলী , শান্ত দেব নাথ, নাজমুস সাকিব আকাশ।


ঝিকরগাছা সংবাদদাতা : পত্রিকার জগৎ’র উজ্জ্বল নক্ষত্র যশোরের বিশিষ্ট সাংবাদিক, দৈনিক নওয়াপাড়া পত্রিকার প্রকাশক ও সম্পাদক, নওয়াপাড়া প্রেসক্লাব ও নওয়াপাড়া মডেল মাধ্যমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ আসলাম হোসেন। তার মৃত্যুতে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন অনলাইন নিউজ পোর্টাল “চাঁদনী বিডি” পত্রিকার প্রকাশক ও সম্পাদক আফজাল হোসেন চাঁদ, নির্বাহী সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান আজাদ, ব্যবস্থাপনা সম্পাদক আবুল কালাম আজাদ, সহ ব্যবস্থাপনা সম্পাদক জুলফিকার আলী ভূট্টো, উপদেষ্টা একরামুল হক খোকন সহ অফিসিয়াল সকল কর্মকর্তা।


শ্যামনগর (সাতক্ষীরা) সংবাদদাতা : দৈনিক নওয়াপাড়া পত্রিকার সম্পাদক ও প্রকাশক এবং নওয়াপাড়া প্রেসক্লাবের সভাপতি আসলাম হোসেন এর অকাল মৃত্যুতে তার রুহের মাগফিরাত কামনা সহ তার শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন সাতক্ষীরা-৪ আসনের সাংসদ সদস্য এস এম জগলুল হায়দার, উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম আতাউল হক দোলন, উপজেলা নির্বাহী অফিসার আ.ন.ম আবুজর গিফারী, সহকারী কমিশনার (ভূমি) আব্দুল হাই সিদ্দিকী, শ্যামনগর থানার অফিসার ইনচার্জ আলহাজ্ব নাজমুল হুদা, শ্যামনগর উপজেলা প্রেসক্লাব, রিপোটার্স ক্লাব ও অনলাইন ক্লাবের কর্তব্যরত সকল সাংবাদিকগণ।


কচুয়া সংবাদদাতা : দৈনিক নওয়াপাড়া পত্রিকার সম্পাদক প্রকাশক আসলাম হোসেন এর অকাল মৃত্যুতে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন,কচুয়া প্রেসক্লাবের সভাপতি খোন্দকার নিয়াজ ইকবাল,সাধারন সম্পাদক কাজী সাইদুজ্জামান সাইদ প্রেসক্লাবের প্রতিষ্ঠাকালিন সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা তুষার কান্তি রায় রনি,সহ-সভাপতি সমির বরণ পাইক,যুগ্ম সাধারন সম্পাদক সুপার্থ কুমার মন্ডল,অর্থ সম্পাদক রথীন্দ্র নাথ সাহা,নির্বাহী সদস্য শুভংকর দাস বাচ্চু,খান সুমন,প্রদ্যুৎ কুমার মন্ডল, নকীব মিজানুর রহমান, নন্দ কিশোর চক্রবর্তী, ফরিদুর রহমান শামীম সহ সকল সদস্য বৃন্দ।


দৈনিক নওয়াপাড়ার প্রকাশক-সম্পাদক, নওয়াপাড়া প্রেসক্লাবের বার বার নির্বাচিত সভাপতি, নওয়াপাড়া সার ব্যবসায়ী সমিতির সহ-সভাপতি ও নওয়াপাড়া মডেল মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা পর্ষদের আহবায়ক আসলাম হোসেনের অকাল মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি প্রদান করেছেন, উপজেলা যুবলীগের আহবায়ক তালিম হোসেন, যুগ্ম আহবায়ক অর্জুন সেন, প্রসেনজীত দাস সঞ্জিৎ সহ উপজেলা যুবলীগের নেতৃবৃন্দ।


ফুলতলা প্রতিনিধি : দৈনিক নওয়াপাড়া পত্রিকার প্রকাশক ও সম্পাদক, নওয়াপাড়া প্রেস ক্লাবের বার বার নির্বাচিত সভাপতি, নওয়াপাড়া মডেল স্কুলের সভাপতি ও সাংবাদিক জগতের উজ্জ্বল নক্ষত্র মোঃ আসলাম হোসেন এর মৃত্যুতে তার আত্মার মাগফেরাত কামনা করে গতকাল রবিবার ফজর বাদ ফুলতলা বাজার আহমাদিয়া কেন্দ্রীয় জামে মসজিদে এক দোয়া মাহফিলের আয়োজন করা হয়। দোয়া মাহফিল পরিচালনা করেন হাফেজ মাওঃ আব্দুল্লাহ আল মামুন। এ সময় উপস্থিত ছিলেন ফুলতলা প্রেস ক্লাবের সভাপতি এস এম মোস্তাফিজুর রহমান, ব্যাংকের সাবেক কর্মকর্তা সরদার হাফিজুর রহমান, বাজারের ব্যবসায়ী খান সুলতান আহম্মেদ, আবু তালেব মোড়ল, হাফেজ মোঃ কবির হোসেনসহ মসজিদের মুসল্লীবৃন্দ। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি প্রদান করেছেন ফুলতলা প্রেস ক্লাবের নেতৃবৃন্দ। বিবৃতিদাতারা হলেন ফুলতলা প্রেস ক্লাবের সভাপতি এস এম মোস্তাফিজুর রহমান, সহ-সভাপতি মহাতাব উদ্দিন আহম্মেদ, রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক গৌর হরি দাস, সহ-সাধারণ সম্পাদক মোঃ ইব্রাহিম মোল্যা, ডাঃ আঃ হাই, তরিকুল ইসলাম টলা, কোষাধ্যক্ষ জাহিদুল হক, সদস্য শফিকুল ইসলাম, শরীফ বিল্লাল হোসেন, মঈন উদ্দিন ময়না, ফারুকুজ্জামান বিপ্লব, আঃ হাফিজ কচি, মহিবুল ইসলাম মুন্না, মোঃ রাসেল শেখ, আঃ মান্নান সরদার, মাসুদ আহম্মেদ, রাজিবুল হাসান, ডাঃ জয়দের সরকার।


পাইকগাছা সংবাদদাতা : দৈনিক নওয়াপাড়া পত্রিকার সম্পাদক আসলাম হোসেনের মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন মফস্বল সাংবাদিক ফোরাম পাইকগাছা উপজেলা শাখার নেতৃবৃন্দ। বিবৃতিদাতারা হলেন, ফোরামের সভাপতি মোঃ আব্দুল আজিজ, সহ-সভাপতি এসএম আলাউদ্দীন সোহাগ, তৃপ্তি রঞ্জন সেন, বি সরকার, আলাউদ্দীন রাজা, সাধারণ সম্পাদক এন ইসলাম সাগর, যুগ্ম-সম্পাদক কৃষ্ণ রায়, কোষাধ্যক্ষ ইমদাদুল হক, হেন্দু বিকাশ, এমআর মন্টু, রবিউল ইসলাম, প্রমথ রঞ্জন সানা, আবুল হাশেম, আব্দুর রাজ্জাক বুলি, অমল মন্ডল, এইচএম শফিউল ইসলাম ও জহুরুল হক।


দিঘলিয়া সংবাদদাতা : দৈনিক নওয়াপাড়া পত্রিকার সম্পাদক ও নওয়াপাড়া প্রেসক্লাবের সভাপতি আসলাম হোসেন এর অকাল মৃত্যুতে দিঘলিয়া উপজেলা প্রেসক্লাবের পক্ষ থেকে মরহুমের রুহের মাগফেরাত কামনা করে এক শোক বার্তা প্রেরণ করেন দিঘলিয়া প্রেসক্লাবের সভাপতি মোঃ হাবিবুর রহমান তারেক, সাধারন সম্পাদক আলহাজ্ব মল্লিক মাকসুদুর রহমান খোকন, সাংবাদিক মনিরুল ইসলাম মোড়ল, কিশোর কুমার দে সহ অনন্যা সাংবাদিকবৃন্দ।


চৌগাছা সংবাদদাতা : দৈনিক নওয়াপাড়া পত্রিকার প্রকাশক ও সম্পাদক এবং নওয়াপাড়া প্রেসক্লাবের সভাপতি আসলাম হোসেনের মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন চৌগাছা রিপোর্টার্স ক্লাবের সাংবাদিক নেতৃবৃন্দ। বিবৃতিদাতারা হলেন রিপোর্টার্স ক্লাবের সভাপতি বাবলুর রহমান সিনিয়র সহ সভাপতি এম হাসান মাহমুদ, সহ সভাপতি খলিলুর রহমান জুয়েল, সাধারণ সম্পাদক মুকুরুল ইসলাম মিন্টু, সাংগঠনিক সম্পাদক শামীম রেজা,দপ্তর সম্পাদক মহিদুল ইসলাম, সাংবাদিক এম আমিনুর রহমান, শওকত আলী, টিপু সুলতান, সেঁজুতি নুর, সুজন দেওয়ান, ইমাম হোসেন মিঠু, শিপলু খান, মেহেদী হাসান সুজন, হাসান ইমাম সাগর প্রমুখ।


দৈনিক নওয়াপাড়া পত্রিকার প্রকাশক ও সম্পাদক এবং নওয়াপাড়া প্রেসক্লাবের সভাপতি মোঃ আসলাম হোসেন এর মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন এবং তার আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন প্রেসক্লাব ফুলতলার নেতৃবৃন্দ। বিবৃতিদাতারা হলেন সভাপতি তাপস কুমার বিশ্বাস, সাধারণ সম্পাদক মোঃ সেকেন্দার আলী রাজু, সিনিয়র সাংবাদিক শেখ মনিরুজ্জামান, সাংগঠনিক সম্পাদক মোঃ নেছার উদ্দিন, রুমোন হোসেন, আইন বিষয়ক সম্পাদক মোঃ জাকির হোসেন, অনুপ বিশ্বাস, বিল্লাল হোসেন, ইমরানুর রহমান বিপ্লব, জসিম ফারাজি, শেখ শামীম হোসেন প্রমুখ। অনুরুপ বিবৃতি দিয়েছেন উপজেলা প্রেসক্লাব সভাপতি শামসুল আলম খোকন, সেক্রেটারী প্রভাষক মাজহারুল ইসলাম, শেখ ওসমান কবির, মোঃ কামরুজ্জামান, রমজান মাহমুদ অরণ্য, কবি সহিদুল ইসলাম প্রমুখ।


দৈনিক নওয়াপাড়া পত্রিকার প্রকাশক ও সম্পাদক আসলাম হোসেন এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবিৃতি দিয়েছেন জাতীয় শ্রমিক লীগ যশোর সদর উপজেলা শাখা। সংগঠনের যশোর সদর উপজেলা শাখার সাবেক সাধারণ সম্পাদক মো. আবুল কাশেম। তিনি এক বিবৃতিতে আসলাম হোসেনের রুহের মাগফেরাত কামনা করেছেন।


একই সাথে গণমাধ্যমে আসলাম হোসেনের অবদান এ অঞ্চলের মানুষ চিরদিন স্মরণ রাখবে বলে তিনি বিবৃতিতে বলেছেন।


দেবহাটা সংবাদদাতা: দৈনিক নওয়াপাড়া পত্রিকার প্রকাশক ও সম্পাদক এবং নওয়াপাড়া প্রেসক্লাবের সভাপতি আসলাম হোসেনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও তার বিদেহী আত্মার মাগফিরাত কামনায় পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি প্রদান করেছেন সাতক্ষীরা জেলার দেবহাটা প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটি৷ তারা হলেন সভাপতি আব্দুর রব লিটু, সহ-সভাপতি আবু হুরাইরা ও রাজু আহমেদ, সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান শাওন, যুগ্ন সম্পাদক নির্মল কুমার, মোমিনুর রহমান, সাংগঠনিক সম্পাদক মীর খায়রুল আলম, কোষাধ্যক্ষ কবির হোসেন, দপ্তর সম্পাদক আজিজুল হক আরিফ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আরাফাত হোসেন লিটন, নির্বাহী সদস্য এস এম নাসির উদ্দীন, এম এ মামুন। অপরদিকে গভীর শোক প্রকাশ ও তার বিদেহী আত্মার মাগফিরাত কামনায় পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি প্রদান করেছেন সাতক্ষীরা জেলার দেবহাটার কুলিয়া প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটি৷ তারা হলেন সভাপতি ডাঃ অহিদুজ্জামান, সিনিয়র সহ-সভাপতি রুহুল আমিন, সহ-সভাপতি মনজুর কাদির, সাধারণ সম্পাদক ওমর ফারুক মুকুল, যুগ্ন সম্পাদক মাহামুদুল হাসান, সাংগঠনিক সম্পাদক শাহিনুর ইসলাম, কোষাধ্যক্ষ রমজান মোড়ল, দপ্তর সম্পাদক আবির হোসেন লিয়ন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রুহুল আমিন মোড়ল, প্রচার সম্পাদক আশরাফুল আলম বাদল, নির্বাহী সদস্য ডাঃ আমিরুল ইসলাম ও মনিরুজ্জামান মনি।


রামপাল সংবাদদাতা : দৈনিক নওয়াপাড়া পত্রিকার প্রকাশক-সম্পাদক নওয়াপাড়া প্রেসক্লাবের সভাপতি বলিষ্ঠ সাংবাদিক ও বিশিষ্ট ব্যবসায়ী আসলাম হোসেনের অকাল মৃত্যুতে গভীর শোক এবং মরহুমের আত্মার মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন"প্রেসক্লাব রামপাল" এর নেতৃবৃন্দ। বিবৃতি দাতারা হলেন, সভাপতি এম এ সবুররানা, সাধারন সম্পাদক এ এইচ নান্টু, সহ সম্পাদক মোতাহার মল্লিক, প্রচার ও প্রকাশনা সম্পাদক সুজন মজুমদার, তথ্য ও ক্রিয়া সম্পাদক কবির আকবর পিন্টু, তৌকির আহম্মেদ, মেহেদি হাসান, সরদার মহিদুল ইসলাম, আবু নাঈম গাজী, মোঃ তোরিকুল ইসলাম প্রমুখ।


বাগআঁচড়া সংবাদদাতা : দৈনিক নওয়াপাড়ার প্রকাশক ও সম্পাদক আসলাম হোসেনের মৃত্যুতে শার্শা উপজেলা সকল সাংবাদিকরা গভীর ভাবে শোকাহত ও মর্মাহত। তার রুহের মাগফিরাত কামনা করেছেন এটি এন বাংলার আহম্মাদ আলী শাহিন ,দৈনিক গ্রামের কাগজ ও নয়া দিগন্তের আব্দুল মান্নান, দৈনিক লোকসমাজের মনিরুল ইসলাম মনি, আজিজুল ইসলাম, চ্যানেল এসের ঈসমাইল হোসেন, বেত্রাবতী নিউজ ২৪ ডট কমের সম্পাদক আরিফুজ্জামান আরিফ, বিবিএস নিউজ ২৪ ডটকম প্রধান সম্পাদক ও দৈনিক যশোরের শহিদুল ইসলাম, সম্পাদক সেলিম আহম্মেদ, স্বাধীন নিউজ ২৪ ডটকম ও দৈনিক সমাজের কথার আবু সাঈদ, দৈনিক কল্যানের আব্দুল জলিল, দৈনিক স্পন্দনের আসাদুজ্জামান নয়ন, প্রজম্মের ভাবনার সাইফুজ্জামান মন্টু, দৈনিক নওয়াপাড়ার জয়নাল আবেদীন, জিল্লুর রহমান, নাজিমুদ্দিন জনি, এসএম আব্দুল্লাহ প্রমুখ। এসময় তারা শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে মহান আল্লহ্ রাব্বুল আলামিন তাকে যেন বেহেশত নসীব করেন এই দোয়া কামনা করেন।

 

বাগেরহাট সংবাদদাতা : দৈনিক নওয়াপাড়া প্রকাশক, সম্পাদক ও নওয়াপাড়া প্রেসক্লাবের সভাপতি আসলাম হোসেনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জাতীয় সাংবাদিক সংস্থা বাগেরহাট জেলা শাখা নেতৃবৃন্দরা। মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করে বিবৃতি দিয়েছেন জাতীয় সাংবাদিক সংস্থার সভাপতি এম হেদায়েত হোসাইন লিটন, সাধারন সম্পাদক সৈয়দ শওকত হোসেন, সিনিয়র সহ- সভাপতি এস এম রাজ, সহ- সভাপতি আমিরুল হক বাবু, সহ সাধারন সম্পাদক আল আমিন খান সুমন, প্রচার সম্পাদক মামুন আহম্মেদ, অর্থ সম্পাদক মো আরিফ ঢালী, সাংগঠনিক সম্পাদক সোহাগ হাওলাদার, দপ্তর সম্পাদক আব্দুল্লা আল ইমরান, নির্বাহী সদস্য সোরাব হোসেন রতন, মো. মনিরুল হক, রুহুল আমীন বাবু, মিজানুর রহমান মিঠু, সেকেন্দার আলী মোড়ল প্রমুখ।

 

দৈনিক নওয়াপাড়া পত্রিকার সম্পাদক আসলাম হোসেনের মৃত্যুতে শোক জানিয়ে বিবৃতি দিয়েছেন বাংলাদেশ ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশন যশোর জেলা শাখা। সংগঠনের সাধারণ সম্পাদক নুর ইমাম বাবুল স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়েছে। বিবৃতিদাতারা হলেন বাংলাদেশ ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশন যশোর জেলা শাখার সভাপতি মনিরুজ্জামান মুনির, সহসভাপতি এম এ মানিক, সাধারণ সম্পাদক নুর ইমাম বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান মোহন, কোষাধ্যাক্ষ সামচুজ্জামান সজন, দপ্তর সম্পাদক দাউদ হোসেন।

 

খানজাহান আলী থানা সংবদদাতা : দৈনিক নওয়াপাড়া পত্রিকার সম্পাদক ও প্রকাশক এবং নওয়াপাড়া প্রেসক্লাবের সভাপতি মোঃ আসলাম হোসেনের মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি জানিয়েছেন খানজাহান আলী থানা প্রেস ক্লাবের আহবায়ক শেখ হাবিবুর রহমান, সদস্য সচিব বদরুল আলম মনু, সদস্য শাহ ইরানী পিয়া, জিয়াউল ইসলাম, মনিরুল ইসলাম মোড়ল, শেখ হাফিজুর রহমান, শেখ ইদ্রিস আলী, কিশোর কুমার দে, বীর মুক্তিযোদ্ধা আব্দুল কুদ্দুস, এম আর হাসান, আলমগীর হোসেন, বিগ হাফিজুর রহমান, ফরহাদ মোড়ল, শাহ্ এইচ এম কাদির, ইমন চৌধরী, গোলাম রাব্বী, কুমারেশ গাইন, খান মোঃ আতিকুর রহমান, জাহিদ হাসান বাপ্পি, শেখ ইকরাম হোসেন প্রমুখ নেতৃবৃন্দ। অনুরুপভাবে বিবৃতি দিয়েছেন খানজাহান আলী থানা সাংবাদিক ইউনিটির সভাপতি শেখ বদরউদ্দিন, সাধারণ সম্পাদক হাফেজ সরকার, সহ-সভাপতি মোঃ শফিউদ্দিন, সহ-সাধারণ সম্পাদক মুক্তি মাহমুদ, সাইফুল্লাহ তারেক, গাজী মাকুল উদ্দিন, রবিউল ইসলাম, মোঃ হেলাল ফকির, অনিমেষ মন্ডল, শংকর বিষ্ণু, মিহির রঞ্জন বিশ্বাস সহ ইউনিটির সকল সদস্যগণ। আরো বিবৃতি দিয়েছেন খুলনা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও খানজাহান আলী থানা যুবলীগের আহবায়ক মোঃ সাজ্জাদুর রহমান লিংকন, থানা যুবলীগের যুগ্ন আহবায়ক মিজানুর রহমান রুপম, মোস্তাফিজুর রহমান, আলামিন, মাওলা, জাহিদ আল মামুন, মোস্তাফিজুর রহমান মানিক, জুলহাস, আব্দুল আওয়াল, সুমন, ইনছান সর্দার, ওবায়দুল. রেজাউল ইসলাম, হারান, জাসিমসহ থানা ও ওয়ার্ড যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।


কয়রা সংবাদদাতা : দৈনিক নওয়াপাড়া পত্রিকার প্রকাশক ও সম্পাদক আসলাম হোসেনের অকাল মৃত্যুতে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে ও তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন কয়রা উপজেলা প্রেসক্লাব নেতৃবৃন্দ। বিবৃতিদাতারা হলেন কয়রা উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোস্তফা শফিকুল ইসলাম, সহ-সভাপতি শেখ মনিরুজ্জামান মনু, সাধারন সম্পাদক মোহাঃ হুমায়ুন কবির, যুগ্ম সম্পাদক গীরেন্দ্রনাথ মন্ডল, কোষাধাক্ষ্য মোঃ রিয়াছাদ আলী, দপ্তর সম্পাদক আঃ রউফ, প্রচার সম্পাদক শেখ কওছার আলম, ক্রীড়া সম্পাদক জিয়াউর রহমান ঝন্টু, নির্বাহী সদস্য সদর উদ্দিন আহমেদ, শেখ হারুন অর-রশিদ, গাজী আঃ সালাম, সদস্য জিএম নজরুল ইসলাম, শহিদুল্যাহ শাহিন, মজিবার রহমান, শরিফুল আলম, আনিসুজ্জামান, অরবিন্দ কুমার মন্ডল, ইমতিয়াজ উদ্দিন, জাহাঙ্গীর কবির টুলু,আজিজুল ইসলাম, ফাতিমা নাহিন, ফেরদৌসি পারভীন, মাসুদ রানা প্রমুখ।

সংযুক্ত থাকুন