মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১
Logo
দৈনিক নওয়াপাড়ার প্রকাশক-সম্পাদক ঢাকায় চিকিৎসাধীন : স্বাস্থ্যের উন্নতী : মসজিদে মসজিদে দোয়া

দৈনিক নওয়াপাড়ার প্রকাশক-সম্পাদক ঢাকায় চিকিৎসাধীন : স্বাস্থ্যের উন্নতী : মসজিদে মসজিদে দোয়া

দৈনিক নওয়াপাড়ার প্রকাশক-সম্পাদক ও নওয়াপাড়া প্রেসক্লাবের সভাপতি আসলাম হোসেন বর্তমানে ঢাকায় পপুলার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ইতিমধ্যে তার স্বাস্থ্যের উন্নতি হয়েছে।

 

খুব তাড়াতাড়ি তিনি পরিপূর্ণ সুস্থ্য হয়ে উঠবেন বলে চিকিৎসকরা আশা প্রকাশ করেছেন। তার দ্রুত আরোগ্য লাভের জন্য সকলের নিকট দোয়া কামনা করা হয়েছে। শুক্রবার সকালে আইসিইউতে ভর্তি হয়ে চিকিৎসা শুরু করার পর দ্রুতই তার স্বাস্থ্যের উন্নতী হয়। ফলে সন্ধ্যায় তাকে আইসিউ থেকে এইচডিইউতে স্থানান্তর করা হয়েছে।

 

বর্তমানে তিনি আশংকামুক্ত বলে হাসপাতাল সূত্রে জানাগেছে। এদিকে দৈনিক নওয়াপাড়ার প্রকাশক সম্পাদক আসলাম হোসেনের রোগমুক্তি কামনায় শুক্রবার বাদ জুম্মা ঐতিহ্যবাহী নওয়াপাড়া পীরবাড়ি মসজিদসহ অভয়নগরের বিভিন্ন মসজিদে মসজিদে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়েছে।

 

নওয়াপাড়া পীরবাড়িসহ এদিন নওয়াপাড়া শংকরপাশা সরকারি মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন জামে মসজিদ, নওয়াপাড়া বাজার জামে মসজিদ, স্টেশন বাজার জামে মসজিদ, ক্লিনিকপাড়া জামে মসজিদ, উপজেলা পরিষদ জামে মসজিদসহ উপজেলার প্রত্যন্ত অঞ্চলের বিভিন্ন মসজিদে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

 

এদিন দক্ষিণাঞ্চলের বহুল প্রচারিত দৈনিক নওয়াপাড়া পত্রিকার প্রকাশক-সম্পাদক আসলাম হোসেনসহ করোনায় আক্রান্ত সকল মানুষের আশু সুস্থতা কামনা করে বিশেষ দোয়া করেন ঐতিহ্যবাহী নওয়াপাড়া পীরবাড়ির গদ্দীনশীন পীর ও পীরবাড়ি মাদ্রাসার নায়েবে মোহতামিম আলহাজ্ব হাফেজ শাহ্ আব্দুল্লাহ বোখারী।

 

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া মরণঘাতি করোনা ভাইরাসের ছোবল থেকে রক্ষা পেতে মহান আল্লাহ রাব্বুল আলামীনের রহমত ও মাগফেরাত কামনায় ঐতিহ্যবাহী নওয়াপাড়া পীরবাড়ি মাজার শরীফে এ দোয়া অনুষ্ঠিত হয়। বিশ্বে ২য় ধাপে করোনা ভাইরাসের প্রার্দুভাব থেকে রক্ষা করার জন্য মহান আল্লাহর নিকট দু-হাত তুলে প্রার্থনা করেন।

 


দক্ষিণাঞ্চলের বহুল প্রচারিত দৈনিক নওয়াপাড়া পত্রিকার প্রকাশক-সম্পাদক আসলাম হোসেনসহ করোনায় আক্রান্ত সকল মানুষের আশু সুস্থতা কামনা করে আল্লাহর রহমতের আরশের নিচে একটু জায়গার জন্য আঝোরে চোখের পানি ছেড়ে দেন।

 


এ সময় আল্লাহর দরবারে হাত তুলে শতশত ধর্মপ্রাণ মুসল্লী। এছাড়া এদিন দক্ষিণাঞ্চলের বিভিন্ন উপজেলায় দৈনিক নওয়াপাড়ার প্রকাশক-সম্পাদক আসলাম হোসেনের আশু সুস্থ্যতা কামনায় দোয়া অনুষ্ঠিত হয়েছে।

 


প্রতিনিধিদের পাঠানো রিপোর্ট : দিঘলিয়া সংবাদদাতা জানান, খুলনার দিঘলিয়ায় শুক্রবার বাদ মাগরিব গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থউপদেষ্টা ড. মশিউর রহমান, তার সহধর্মিনীসহ দৈনিক নওয়াপাড়া পত্রিকার প্রকাশক ও সম্পাদক মোঃ আসলাম হোসেনের সুস্থতা কামনা করে উপজেলা প্রেস ক্লাবে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

 

উক্ত দোয়া মাহফিলে প্রধান অতিথি ছিলেন দিঘলিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলী রেজা বাছা। উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সাবেক সাঃ সম্পাদক এম এ রিয়াজ কচি, বর্তমান সাঃ সম্পাদক আলহাজ্ব মোকসুদুর রহমান খোকন, মোঃ ইব্রাহিম, মোঃ হাফিজুর রহমান, শেখ রবিউল ইসলাম রাজিব, কিশোর কুমার দে, নাহিদ জুমান জেড, শেখ রাজিব, এস.এম শামিম, মিজানুর রহমান জিবন, মোঃ সাজ্জাদ হোসেন, মোঃ শামিম, উজ্জল দাস, এস.এম. অভি, রেদওয়ান আহম্মেদ, বিএল হোসেন, মোঃ মিজানুর রহমান,খান শহিদুল ইসলাম, আশরাফুল ইসলাম আরিফ প্রমুখ। দোয়া মাহফিল পরিচালন করেন দেয়াড়া বায়তুল মুকাদ্দাস জামে মসজিদের পেশ ইমাম মুফতি মাওঃ আমিনুর রহমান।

 


কাটাখালী সংবাদদাতা জানান, শুক্রবার ফকিরহাট উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে দৈনিক নওয়াপাড়া পত্রিকার সম্পাদক ও নওয়াপাড়া প্রেসক্লাবের সভাপতি মোঃ আসলাম হোসেনের আশু রোগমুক্তি কামনা করে দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

ফকিরহাট উপজেলা প্রেসক্লাব সভাপতি মোঃ ফারুক হোসেনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শেখ শিহাব উদ্দিন রুবেলের সঞ্চালনায় অনুষ্ঠান পরিচালিত হয়।

 

এ সময় কার্যনির্বাহী সদস্য খান মোঃ আরিফুল হক, মোঃ মাহবুবুর রহমান দুলু, মোঃ মোজাহিদুর রহমান, এস এক নাজমুল ইসলাম, সহ-সভাপতি শেখ আজমল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ মাছুম বিল্লাহ, এস এম মনিরুজ্জামান, অর্থ বিষয়ক সম্পাদক এম এম সি মেহেদী, দপ্তর সম্পাদক মোঃ সাগর মল্লিক, প্রচার সম্পাদক মোঃ হাবিবুর রহমান, ধর্ম বিষয়ক সম্পাদক শেখ হুমাউন কবির, সাংস্কৃতিক সম্পাদক সুমন কর্মকার, সদস্য মোঃ খাবির হোসেন, সৈয়দ অনুজ, আজমল হোসেন, কামরুজ্জামান, মোঃ মেহেদী হাসান নয়ন, মোঃ জালিজ, অফিস সহকারী বেল্লাল হোসেন খান, আ’লীগ নেতা মুজিবর মোড়ল, যুবলীগ নেতা দাউদ হায়দার বাবু প্রমুখ। সভায় প্রকাশক সম্পাদক আসলাম হোসেনের আশু রোগমুক্তি কামনা করা হয়।

সংযুক্ত থাকুন