রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১
Logo
নওয়াপাড়ায় নওশের আলী স্মৃতি ফুটবল টুর্ণামেন্টে চ্যাম্পিয়ন বাহাদুরপুর

নওয়াপাড়ায় নওশের আলী স্মৃতি ফুটবল টুর্ণামেন্টে চ্যাম্পিয়ন বাহাদুরপুর

নওয়াপাড়া পৌরসভার ঐতিহ্যবাহী ধোপাদী গ্রামের কৃতি সন্তান মরহুম নওশের আলী স্মরণে মরহুম নওশের আলী স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট ২০২১ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

 

গতকাল শুক্রবার বিকালে ধোপাদী মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে বাহাদুরপুর যুব ফুটবল একাদশ।

 

খেলায় প্রতিদ্বন্দ্বিতা করে খুলনার এসবি আলী ফুটবল একাডেমী বনাম মনিরামপুরের বাহাদুরপুর যুব ফুটবল একাদশ। তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ খেলার প্রথমার্ধে বাহাদুরপুর যুব ফুটবল একাদশ ১টি গোল করে দলকে এগিয়ে নিলেও বিরতির পূর্বেই এসবি আলী ফুটবল একাডেমী একাদশ ১টি গোল করে খেলায় সমতা ফিরিয়ে আনে।

 

বিরতির পর নির্ধারিত সময়ে কোন দল গোল করতে না পারায় খেলাটি টাইব্রেকারে গড়ায়। টাইব্রেকারে নির্ধারিত ৫টি সটের মধ্যে এসবি আলী ২টি গোল করে এবং বাহাদুরপুর যুব ফুটবল একাদশ তাদের নির্ধারিত ৫টি সটের মধ্যে ৪টি গোল করে ৫-৩ গোলের ব্যবধানে বিজয়ী হওয়ার গৌরব অর্জন করে বাহাদুরপুর যুব ফুটবল একাদশ।

 

খেলায় সেরা খেলোয়াড় নির্বাচিত হয় বিজয়ী দলের গোলরক্ষক আকবর আলী। খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। ধোপাদী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলামের সভাপতিত্বে পুরস্কার বিতরণী সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ও পুরস্কার তুলে দেন অভয়নগর উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ্ ফরিদ জাহাঙ্গীর।

 

বিশেষ অতিথি ছিলেন, নওয়াপাড়া প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি নজরুল ইসলাম মল্লিক, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মঈনুজ্জহুর মুকুল, ৩নং ওয়ার্ড আ’লীগের সভাপতি তবিবর রহমান তবি, দৈনিক নওয়াপাড়া পত্রিকার বার্তা সম্পাদক, নওয়াপাড়া প্রেসক্লাবের কোষাধ্যক্ষ ও টুর্ণামেন্টের উপদেষ্টা প্রভাষক মফিজুর রহমান দপ্তরী, টুর্ণামেন্টের সভাপতি ও যুবলীগনেতা রফিকুল ইসলাম মজুমদার, টুর্ণামেন্টের সাধারণ সম্পাদক ও মরহুম নওশের আলীর পুত্র আ: হালিম মোল্যা, নওয়াপাড়া ইনস্টিটিউটের সাংস্কৃতিক সম্পাদক জিএম মনিরুজ্জামান মনি, সমাজসেবক জহুর আলী মাস্টার, হরিদাসকাঠি ইউপি চেয়ারম্যান বিপদ ভঞ্জন পাড়ে, সাংবাদিক রুবেল হোসেন। খেলার রেফারী ছিলেন, ইব্রাহিম হোসেন, সুব্রত সরকার, আজিজুর রহমান, হাবিবুর রহমান।

 

অনুষ্ঠানের সঞ্চালনা করেন, ইকলাস উদ্দিন। খেলায় চ্যম্পিয়ন দলকে ৩০ হাজার ও রানার আপ দলকে ২০ হাজার টাকা পুরস্কৃত করা হয়।

সংযুক্ত থাকুন