সোমবার, ২১ জুন ২০২১
Logo
নওয়াপাড়া পৌরসভায় আবারও নৌকার মাঝি সুশান্ত কুমার দাস শান্ত

নওয়াপাড়া পৌরসভায় আবারও নৌকার মাঝি সুশান্ত কুমার দাস শান্ত

দেশের প্রথম শ্রেনির পৌরসভা যশোরের অভয়নগর উপজেলার শিল্প-বানিজ্য ও বন্দর নগর নওয়াপাড়া পৌরসভায় আবারও নৌকার মাঝি হলেন বর্তমান মেয়র সুশান্ত কুমার দাস শান্ত।


তিনি বর্তমানে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক পদে দায়িত্ব পালন করছেন। আসন্ন ১১ এপ্রিল ৬ষ্ঠ ধাপের পৌরসভা নির্বাচনে নওয়াপাড়া পৌরসভার মেয়র পদে তাকে নৌকা প্রতিক দেয়া হয়েছে।


বাংলাদেশ আওয়ামী লীগের সংসদীয় বোর্ড ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের যৌথ সভায় তাকে নওয়াপাড়া পৌরসভা নির্বাচনে নৌকা প্রতিকের মেয়র প্রার্থী হিসেবে মনোনয়ন দেয়া হয়। শনিবার সকাল সাড়ে ১০ টায় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার বাসভবন গণভবনে এ যৌথসভা অনুষ্ঠিত হয়।


সভায় সভাপতিত্ব করে বাংলাদেশ আওয়ামী লীগের সংসদীয় বোর্ড ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।


সভার সিদ্ধান্ত মোতাবেক নওয়াপাড়া পৌরসভার মেয়র পদে নৌকা প্রতিকের প্রার্থী মনোনীত হন সুশান্ত কুমার দাস শান্ত। এদিকে আসন্ন ১১ এপ্রিল নওয়াপাড়া পৌরসভা নির্বাচনে সুশান্ত কুমার দাস নৌকার মাঝি মনোনীত হওয়ার খবর শনিবার রাতে নওয়াপাড়ায় ছড়িয়ে পড়লে দলীয় নেতা-কর্মী ও আওয়ামী লীগ নেতা পৌর মেয়র সুশান্ত কুমার দাস শান্ত’র কর্মী সমর্থকরা উচ্ছ্বাস প্রকাশ করে।


এছাড়া মোটর সাইকেলে শোডাউনসহ বিভিন্ন এলাকায় মিষ্টি বিতরণ করতে দেখা যায়। এ সময় সুশান্ত কুমার দাস শান্তকে নৌকা প্রতিক দেয়ায় দলীয় নেতা-কর্মী ও সমর্থকরা বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ দলের কেন্দ্রীয় নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তাছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক জুড়ে মেয়র সুশান্ত কুমার দাস শান্তর নৌকা প্রতিক পাওয়ার খবর ভাইরাল হয়ে পড়ে। উল্লেখ্য, আগামী ১১ এপ্রিল নওয়াপাড়া পৌরসভা নির্বাচনে নৌকা প্রতিক চেয়ে দলীয় মনোনয়ন বোর্ডের কাছে আবেদন করেছিলেন ৫ জন।


তারা হলেন নওয়াপাড়া পৌরসভার বর্তমান মেয়র ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সুশান্ত কুমার দাস শান্ত, অভয়নগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান সরদার অলিয়ার রহমান, নওয়াপাড়া পৌরসভার সাবেক প্যানেল মেয়র, নওয়াপাড়া রাজঘাট শিল্পাঞ্চল শ্রমিকলীগের সাধারণ সম্পাদক ও নওয়াপাড়া ট্রাক, ট্যাংকলরী ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক রবীন অধিকারী ব্যাচা, নওয়াপাড়া বাজার কমিটির সাধারণ সম্পাদক, বিশিষ্ঠ আওয়ামী লীগ নেতা, ব্যবসায়ী ও সমাজ সেবক জাহাঙ্গীর আলম, নওয়াপাড়া পৌরসভার সাবেক কাউন্সিলর ও নওয়াপাড়া ইনস্টিটিউটের সাধারণ সম্পাদক সাংবাদিক ফারুক হোসেন।

সংযুক্ত থাকুন