বুধবার, ১২ মে ২০২১
Logo
নড়াইলে যুবক খুন : আটক ৫

নড়াইলে যুবক খুন : আটক ৫

নড়াইলের কালিয়ায় পারিবারিক কলহের জেরে রুবেল ব্যাপারী (২৮) নামে এক যুবক খুন হয়েছে। খুনের সঙ্গে জড়িত সন্দেহে ৫ জনকে পুলিশ আটক করেছে।


নিহত রুবেল পৌরসভার বড়কালিয়া গ্রামের শাহাদতের ছেলে। শনিবার রাত সাড়ে ১১টার দিকে পৌর শহরের বড়কালিয়া গ্রামে স্বামী-স্ত্রীর মধ্যে কলহ বাধলে রুবেল ব্যাপারী ঠেকাতে গেলে তার মাথায় কে বা কারা লাঠি দিয়ে আঘাত মারে।


প্রথমে তাকে কালিয়ায়, পরে ওই রাতেই খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। রোববার সকাল ১১টার দিকে চিকিৎসা চলাকালীন সময় তার মৃত্যু হয়।


স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়, পৌর সভার বড়কালিয়া গ্রামের রহিমের মেয়ে ছুটু বিবির সাথে একই গ্রামের কাঞ্চনের প্রায় ৪ বছর আগে বিয়ে হয়। কাঞ্চন বিয়ের পর থেকে শ্বশুর রহিমের বাড়ীতে থাকে। প্রায়ই কাঞ্চন ও স্ত্রী ছুটু বিবির মধ্যে পারিবারিক কলহ লেগে থাকে। শনিবার রাত সাড়ে ১১টার দিকে তাদের স্বামী-স্ত্রীর মধ্যে ঝকড়া বিবাদ শুরু হলে পার্শ্ববর্তী মৃত শাহাদতের ছেলে রুবেল ব্যাপারী ঠেকাতে গেলে তার মাথায় কে-বা কারা লাঠি দিয়ে বাড়ি মারে। এতে সে গুরুতর জখম হয়।


প্রথমে কালিয়ায় পরে উন্নত চিকিৎসার জন্য দ্রুত তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। পরের দিন সকাল ১১টার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।


খুনের সঙ্গে জড়িত সন্দেহে কালিয়া থানা পুলিশ ওই রাতেই ঘটনাস্থলে অভিযান চালিয়ে শ্বশুর আব্দুর রহিম মোল্যা (৫৫), জসিম মোল্যা (১৯), কাঞ্চন মোল্যা (৩২), রুবেল মোল্যা (২১) ও রানা মোল্যাকে (২২) আটক করে। কালিয়া থানার ওসি সেখ কনি মিয়া বলেন, ‘ঘটনাস্থল থেকে ৫ জনকে আটক করা হয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সংযুক্ত থাকুন