সোমবার, ২১ জুন ২০২১
Logo
নড়াইলে শিশুর শ্লীলতাহানীর অভিযোগে বৃদ্ধ আটক

নড়াইলে শিশুর শ্লীলতাহানীর অভিযোগে বৃদ্ধ আটক

নড়াইলের লোহাগড়ায় শিশুর শ্লীলতাহানীর অভিযোগে হান্নান শেখ (৬৫) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। আটককৃত হান্নান শেখ’র বাড়ি লোহাগড়া উপজেলার নলদী ইউনিয়নের মিঠাপুর গ্রামে। মঙ্গলবার সন্ধ্যায় স্থানীয় নলদী পুলিশ ফাঁড়ির এসআই এনামুল তাকে তার বাড়ি হতে আটক করে ফাঁড়িতে নিয়ে যান।

 

স্থানীয়রা জানান, গত ১ এপ্রিল সকালে প্রতিবেশি এক কন্যা শিশু ডাটা (সবজি) আনার জন্য হান্নান শেখ’র বাড়ির পাশের সবজি ক্ষেতে যায়। এ সময় হান্নান শেখ তাকে একা পেয়ে শ্লীলতাহানী ঘটায়। শিশুটি বাড়িতে এসে ঘটনাটি তার অভিভাবকদের জানায়। এ ঘটনায় উত্তেজনা দেখা দিলে একই এলাকার মিঠাপুর গ্রামের রহমান হুজুর এবং নখখালী গ্রামের রজ্জেক বিশ্বাস ও জাহাঙ্গীর বিশ্বাস এ ঘটনার সালিশ মিমাংসার চেষ্টা করে ব্যার্থ হন।

 

এরপর নড়াইল শহরের ইমন কিনিকের মালিক সরোয়ার জোরপূর্বক সালিশ বসিয়ে বিষয়টি মিমাংসা করে দেয়ার পায়তারা করেন। তিনি নলদী ইউনিয়নের নখখালী গ্রামের শরিফুল কাজীকে হান্নান শেখ’র বাড়ি পাঠিয়ে অর্থের বিনিময়ে ঘটনাটি মিমাংসার জন্য কৌশলে চাপ দেন।

 

এমনকি হান্নান শেখ’র ছেলে রাকিবুলকে তার মধ্যস্থতায় ঘটনাটি মিমাংসার জন্য জোর চাপ দিয়ে বলেন, তার মাধ্যমে মিমাংসা করা না হলে অনেক বড় ক্ষতি হয়ে যাবে। হান্নান শেখ’র ছেলে রাকিবুল বলেন ব্যক্তিগত আক্রোশে তার পিতাকে ফাসানো হচ্ছে।

 

নিজেকে নির্দোষ দাবি করে হান্নান শেখ বলেন অহেতুক তার নামে মিথ্যা অপবাদ দেয়া হচ্ছে। হান্নান শেখকে আটকের বিষয়টি নিশ্চিত করে নলদী পুলিশ ফাঁড়ির এসআই এনামুল বলেন, তাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

 

এদিকে নখখালি গ্রামের জাহাঙ্গীর বিশ্বাস বলেন, ডাকাডাকির কারনে তিনি গিয়েছিলেন, তবে কোন সালিশ করেননি। এ বিষয়ে জানতে স্থানীয় নলদী ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ’র সাথে যোগাযোগের জন্য বার বার কল দিলেও তিনি ফোন রিসিভ করেননি।

 

লোহাগড়া থানার ওসি সৈয়দ আশিকুর রহমান জানান, ১০ বছরের একটি দত্তক মেয়েকে শ্লীলতাহানী চেষ্টার ঘটনায় হান্নান শেখ পুলিশ হেফাজতে আছে। তার বিরূদ্ধে মামলা প্রক্রিয়াধীন। তাকে আদালতে সোপর্দ করা হবে।

সংযুক্ত থাকুন