বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১
Logo
নড়াইলে ষাট বছরের বৃদ্ধের লালসার শিকার পঞ্চম শ্রেণীর ছাত্রী অন্তঃসত্ত্বা

নড়াইলে ষাট বছরের বৃদ্ধের লালসার শিকার পঞ্চম শ্রেণীর ছাত্রী অন্তঃসত্ত্বা

গোপনে গর্ভপাত ঘটাতে গিয়ে মুমুর্ষ অবস্থায় হাসাপাতালে ভর্তি

নড়াইলে ষাট বছরের এক বৃদ্ধের লালসার শিকার হয়েছে পঞ্চম শ্রেণীর এক স্কুলছাত্রী। সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ওই স্কুল ছাত্রীকে অসুস্থ্য অবস্থায় নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

পুলিশ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে লিয়াকত মোল্যাকে (৬০) আটক করে জেল হাজতে প্রেরণ করেছে।

 

পুলিশ ও ঘটনার শিকার স্কুল ছাত্রীর মা জানান, নড়াইল সদর উপজেলার তুলারামপুর ইউনিয়নের বামনহাট গ্রামের বাসিন্দা লিয়াকত মোল্যার লোলুপ দৃষ্টি পড়ে ওই এলাকার দিনমজুরের পঞ্চম শ্রেণী পড়ুয়া মেয়ের উপর।

 

ওই মেয়েটিকে নানা প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক গড়ে তোলে স্থানীয় প্রভাবশালী লিয়াকত মোল্যা। এক পর্যায়ে মেয়েটি অন্তঃসত্বা হয়ে পড়ে। সুচতুর লিয়াকত মেয়েটির গর্ভপাত ঘটানোর জন্য জোরপূর্বক তাকে গত ৫মার্চ ওষুধ সেবন করালে অতিরিক্ত রক্তক্ষরণে মেয়েটি অসুস্থ হয়ে পড়ে।

 

পরে মেয়েটির মাসহ অন্যান্য সদস্যরা তাকে আশংকাজনক অবস্থায় নড়াইল সদর হাসপাতালে এনে ভর্তি করে। নড়াইল সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা: মশিয়ার রহমান বাবু জানান, মেয়েটির ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়েছে।

 

অতিরিক্ত রক্তক্ষরণে মেয়েটি অসুস্থ হয়ে পড়ে বলে তিনি জানান। মেয়েটির মা জানান, আর্থিক সংকট থাকায় মেয়েটির চিকিৎসা কার্যক্রম ব্যাহত হচ্ছে। তিনি তার মেয়ের উপর আমানুষিক পাশবিক নির্যাতনকারী লিয়াকত মোল্যার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।

 

নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: ইলিয়াস হোসেন জানান, এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে লিয়াকত মোল্যাকে আটক করা হয়েছে।

সংযুক্ত থাকুন