শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১
Logo
বগুড়ায় সড়ক দুর্ঘটনায় অভয়নগরের গৃহবধূ নিহত : স্বামী আহত

বগুড়ায় সড়ক দুর্ঘটনায় অভয়নগরের গৃহবধূ নিহত : স্বামী আহত

বগুড়ার আদমদীঘিতে সড়ক দুর্ঘটনায় অভয়নগরের গৃহবধূ শিল্পী রাণী (৪০) নামের এক সিএনজিচালিত অটোরিকশার যাত্রী মারা গেছেন। এ সময় নিহতের স্বামী দীপঙ্কর (৫০) ও সিএনজি চালক জিয়া (৩০) গুরুত্বর আহত হয়েছেন। সোমবার সকাল ৬টার দিকে বগুড়া-নওগাঁ মহাসড়কের আদমদীঘির শিবপুর গ্রাম এলাকায় এ দুর্ঘটনা ঘটে।


স্থানীয়রা জানান, সকালে দুই (স্বামী-স্ত্রী) যাত্রী নিয়ে উপজেলার সান্তাহার থেকে একটি সিএনজিচালিত অটোরিকশা বগুড়ার উদ্দেশ্যে ছেড়ে যায়। পথে উপজেলার শিবপুর নামক এলাকায় সিএনজিটি পৌঁছালে সামনে থেকে একটি বড় গাড়ি (অজ্ঞাত) ধাক্কা দেয়।


এতে সিএনজিটি দুমড়ে-মুচড়ে যায় এবং গাড়িতে থাকা স্বামী দীপঙ্কর, স্ত্রী শিল্পী রাণী ও চালক জিয়া গুরুত্বর আহত হন। পরে পথচারিরা তাদের উদ্ধার করে বগুড়া হাসপাতালে নেয়ার পথে শিল্পী মারা যায়। স্বামী দীপঙ্কর ও চালক জিয়ার অবস্থা বর্তমানে আশঙ্কাজনক।


আহত দীপঙ্কর যশোরের অভয়নগর উপজেলার হরিশপুর গ্রামের মনোরঞ্জন বিশ্বাসের ছেলে ও সিএনজিচালক জিয়া বগুড়ার শিবগঞ্জের আজাহার আলীর ছেলে। তবে কোন গাড়ি বা কি ধরনের গাড়িটি ওই সিএনজিকে ধাক্কা দিয়েছে এ রিপোর্ট লেখা পর্যন্ত তা জানা য়ায়নি। আদমদীঘি থানার ওসি জালাল উদ্দীন বিষয়টি নিশ্চিত করেন।

সংযুক্ত থাকুন