বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১
Logo
বাগেরহাটে চাচা-ভাতিজার উপর হামলার ঘটনায় থানায় মামলা

বাগেরহাটে চাচা-ভাতিজার উপর হামলার ঘটনায় থানায় মামলা

জমা-জমি সংক্রান্ত বিরোধ

বাগেরহাট সদর উপজেলার বাদোখালী এলাকায় প্রতিপক্ষের হামলায় শেখ রুহুল আমিন (৩৬) ও এনামুল শেখ (১৮) হামলার ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

 

গত বৃহস্পতিবার ষাটগম্বুজ ইউনিয়নের বাদোখালী গ্রামের মাছের ঘেরের পাশে এ হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় শনিবার বাগেরহাট মডেল থানায় আহত শেখ রুহুল আমিনের ভাই শেখ জাকির হোসেন বাদি হয়ে মামলা দায়ের করেছেন।

 

মামলা সূত্রে জানা যায়, জায়গা জমি সংক্রান্ত বিরোধের জের ধরে পূর্ব পরিকল্পনা অনুযায়ী বাদোখালী গ্রামের মৃত মনসুর শেখের ছেলে আবুল শেখের¡ নেতৃত্বে স্থানীয় ফিরোজ শেখ, শেখ আলাউদ্দিন, কামরুল শেখ, বাবু শেখ, একরাম শেখ, আরিফ শেখসহ অজ্ঞাত ৭/৮ জন সন্ত্রাসীরা শেখ রুহুল আমিন ও তার ভাইপো এনামুল শেখের উপর হামলা করে।

 

শেখ রুহুল আমিন ও এনামুল শেখকে হত্যার উদ্দেশে মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে চাপাতি, লোহার রডসহ বিভিন্ন লাঠি সোটা দিয়ে শরীরের বিভিন্ন স্থানে গুরুত্বর জখম করে।

 

তাদের ডাক চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে দ্রুত হামলা কারিরা মেরে ফেলার হুমকি দিয়ে তাদের কাছে থাকা মোবাইল সেট ও নগদ ১৮ হাজার টাকা নিয়ে ঘটনাস্থল ত্যাগ করে।

 

পরে স্থানীয়রা উদ্ধার করে শেখ রুহুল আমিন ও এনামুল শেখকে দ্রুত বাগেরহাট সদর হাসপাতালে নিয়ে আসে। অবস্থার বেশি অবনতি হওয়ায় শেখ রুহুল আমিনকে বৃহস্পতিবার দুপুরেই খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে।

 

এ বিষয়ে বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজিজুল ইসলাম বলেন, এ বিষয়ে মৎস্য ঘেরে অনধিকার প্রবেশ করে হত্যার উদ্দেশ্যে মারপিট করে, সাধারন ও গুরুত্ব জখমসহ চুরি ও হুমকির অপরাধে মামলা দায়ের করেছে। দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে বলে তিনি জানান।

সংযুক্ত থাকুন