সোমবার, ২১ জুন ২০২১
Logo
বাঘুটিয়ায় বিছালী গাদায় ধারাবাহিক আগুন দিয়ে চুরি সংঘটিত

বাঘুটিয়ায় বিছালী গাদায় ধারাবাহিক আগুন দিয়ে চুরি সংঘটিত

আতংকিত এলাকাবাসী

যশোরের অভয়নগর উপজেলার বাঘুটিয়া ইউনিয়নে বিছালী ঘরে বা গাদায় আগুন ধরিয়ে দিয়ে ধারাবাহিকভাবে চুরি সংঘটিত হওয়ায় এলাকাবাসী আতংকিত হয়ে পড়েছে।

 

সম্প্রতি বেশ কয়েকটি এধরনের সংঘটিত হওয়া ঘটনার সুত্রে এলাকাবাসীর কাছ থেকে জানা যায়, সংঘবদ্ধ চক্র বিশেষ কোনো বাড়িতে চুরির টার্গেট নিয়ে তার পার্শ্ববর্তী কোনো বাড়ির বিছালী ঘর বা গাদায় কিংবা রান্নাঘরে আগুন ধরিয়ে দেয়।

 

পাড়ার বা আশপাশের লোকজন সেই বাড়িতে আগুন নিভাতে ছুটে গেলে এই সুযোগে টার্গেটকৃত বাড়ির দরজা বা জানালার গ্রিল ভেঙে চুরি করে সরে পড়ে।

 

জানা যায়, বিগত মাস খানেক আগে ভুগিলহাটে ঘৌড় দৌড়ের দিন সন্ধ্যার পর কালামের বাড়িতে বিছালী ঘরে আগুন লাগিয়ে পাশ্ববর্তী মনিরুল মোল্যার বাড়ির পিছনের দরজা ভেঙ্গে কয়েকটি মোবাইল নিয়ে যায়।

 

প্রায় দুই সপ্তাহ আগে অভয়নগরে শিবপদ দাসের ঘরে আগুন লাগায়ে মোস্তফার বাড়ি থেকে মোবাইল ও নগদ টাকা চুরি করে। ৭ ফেব্রুয়ারি পাইকপাড়ার অশোক দত্তের বিছালীতে আগুন দিয়ে গ্রাম্য ডাক্তার ইউনুস আলীর বাড়ি থেকে মোবাইল ও নগদ টাকা নিয়ে যায়।

 

গত ৯ ফেব্রুয়ারি বগুড়াতলা গ্রামের গোলাম গাজীর রান্নাঘর ও বিছালী ঘরে আগুন লাগায় কিন্তু চুরির কোনো সংবাদ পাওয়া যাইনি। আবার গত ১১ ফেব্রুয়ারি অভয়নগরে অলক দে'র বিছালীতে এবং ভেন্ডার আকবর হোসেনের বাড়িতে আগুন লাগালেও চুরির কোনো খবর পাওয়া যায়নি।

 

ভাটপাড়া পুলিশ তদন্তকেন্দ্র থেকে মাত্র ২/৩শ মিটার দুরে এমন ধারাবাহিক আগুন লাগানো ও চুরির ঘটনা ঘটায় এলাকাবাসী শংকিত অবস্থায় দিন কাটাচ্ছে।

 

সংযুক্ত থাকুন