রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১
Logo
বিকেএসপি‘র প্রশিক্ষণে ডাক পেল কেশবপুরের রিয়া

বিকেএসপি‘র প্রশিক্ষণে ডাক পেল কেশবপুরের রিয়া

বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানে (বিকেএসপি) তিন মাসের প্রশিক্ষণ ক্যাম্পের সুযোগ পেয়েছে কেশবপুরের মেয়ে জান্নাতুল ফেরদৌস রিয়া।

 

রিয়া খুলনা বিকেএসপি মাঠে প্রমিলা ক্রিকেট অনূর্ধ্ব-১৭ গ্রুপে প্রথম পর্যায়ে ডাক পেয়েছে। উপজেলার মজিদপুর গ্রামের রেজাউল ইসলামের মেয়ে রিয়া শৈশবকাল থেকেই খেলাধুলার প্রতি মনোযোগী ছিল।

 

প্রাথমিক বিদ্যালয়ে পড়াকালীন ফুটবল ও ক্রিকেট খেলায় সে সমান পারদর্শী ছিল। মাধ্যমিক পর্যায়ে এসে ছোট ভাইদের সাথে খেলতে খেলতে স্বপ্ন দেখে বড় মাপের একজন ক্রিকেটার হওয়ার। গ্রামে খেলার মাঠ না থাকায় মহল্লার অলিতে-গলিতে ছোট ভাইদের সাথে পড়ে থাকত বল আর ব্যাট নিয়ে।

 

ধীরে ধীরে ব্যাটসম্যান হিসেবে ভালো পারদর্শী হয়ে ওঠে সে। গত বছরের ১৭ ডিসেম্বর খুলনা বিকেএসপি মাঠে প্রমিলা ক্রিকেটের অনূর্ধ্ব- (১৫-১৭) বিভাগের বাছাই পর্বে অংশ নেয় কেশবপুর পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী রিয়া। সেখানে তার খেলার পারফরমেন্স দেখে নির্বাচক মন্ডলীর নজরে আসে রিয়া।

 

ভবিষ্যতে দেশের একজন তারকা ব্যাটসম্যান হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে কাজ করে যাচ্ছে রিয়া। এ জন্য সে সকলের কাছে দোয়া প্রার্থনা করেছে।

 

রিয়ার পিতা রেজাউল ইসলাম পেশায় একজন রাজমিস্ত্রি, অভাব-অনটনের সংসারের মধ্যে দিয়ে অর্থাভাবে রিয়া অনুশীলনের জন্য সে পায়নি কোন প্রশিক্ষক বা নেয়নি কোন ক্লাবের প্রশিক্ষণ।

সংযুক্ত থাকুন