বুধবার, ১২ মে ২০২১
Logo
ভারতের মহারাষ্ট্র থেকে অভয়নগরে আশা শিশুর করোনা পজিটিভ : যশোর সদর হাসপাতালে ভর্তি

ভারতের মহারাষ্ট্র থেকে অভয়নগরে আশা শিশুর করোনা পজিটিভ : যশোর সদর হাসপাতালে ভর্তি

ভারতের মহারাষ্ট্র থেকে অভয়নগরে আসা ৯ বছরের শিশু অয়ন বিশ্বাসের করোনা পজিটিভ বলে জানাগেছে। অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাহমুদুর রহমান রিজভী এ তথ্য নিশ্চিত করেছেন।

 

তিনি জানান, বর্তমানে শিশুটি যশোর সদর হাসপাতালে ভর্তি রয়েছে। এর আগে গত বৃহস্পতিবার ওই শিশু অয়নসহ তার মা-বাবা ও ২ বছরের ছোট ভাই এর নমুনা সংগ্রহ করেন ডা, রিজভী। সোমবার সকালে অয়নের রিপোর্টে করোনা পজিটিভ আসলেও অপর তিনজনের করোনা রিপোর্ট নেগেটিভ আসে।


তাৎক্ষনাত শিশু অয়নকে যশোর সদর হাসপাতালে ভর্তির ব্যবস্থা করা হয়। এর আগে গত বৃহস্পতিবার ভারতের মহারাষ্ট্র থেকে অভয়নগরে নিজেদের বাড়িতে ফেরার খবরে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রায় ২২ কিলোমিটার দুরে সিদ্ধিপাশা ইউনিয়নের জয়রাবাদ গ্রামে ছুটে যান ডা. রিজভী। সেই গ্রামের দক্ষিণপাড়ার বাসিন্দা অমর বিশ্বাস।

 

তাঁর ছেলে পল্লী চিকিৎসক অমিও বিশ্বাস (৩৫) স্ত্রী সন্তানদের নিয়ে ওই দিন দুপুরে ভারতের মহারাষ্ট্র প্রদেশের ইয়থমল জেলার হারু গ্রাম থেকে বাড়ি ফেরেন। বৃহস্পবিার সন্ধ্যায় জয়রাবাদ গ্রামের পশ্চিমপাড়ায় পৌঁছে অমিও বিশ্বাস, স্ত্রী শিবালী বিশ্বাস (২৫), বড় ছেলে অয়ন বিশ্বাস (৯) ও ছোট ছেলে শিবম বিশ্বাসের (২) করোনা নমুনা সংগ্রহ করেন ডা. রিজভী।

সংযুক্ত থাকুন