বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১
Logo
ভারপ্রাপ্ত সম্পাদকের শোকাহত শুভেচ্ছা

ভারপ্রাপ্ত সম্পাদকের শোকাহত শুভেচ্ছা

আজ ১০ ফেব্রুয়ারী দক্ষিণাঞ্চলের মানুষের প্রাণের স্পন্দন, সাধারণ মানুষের মুখপাত্র দৈনিক নওয়াপাড়া পত্রিকার ৭ম বর্ষপূর্তি তথা ৮ম জন্মদিন।


অনেক ঘাত-প্রতিঘাত, মামলা-মোকদ্দমা, অত্যাচারিতদের রক্তচক্ষু উপেক্ষা করে সময়ের সাহসি সন্তান, সাংবাদিক জগতের এক কিংবদন্তী সদ্য প্রয়াত প্রকাশক সম্পাদক আসলাম হোসেনের হাত ধরে এগিয়ে যাওয়ার দৃঢ় প্রত্যয় নিয়ে সাত বছর অতিক্রম করে আজ ৮ বছরে পা দিয়েছে দৈনিক নওয়াপাড়া।


আজ দৈনিক নওয়াপাড়া আছে, আছে মানুষের অকুন্ঠ ভালোবাসা ও সমর্থন, সহকর্মীদের সর্বোচ্চ ত্যাগ, পৃষ্টপোষকদের সার্বিক সহযোগিতা, সর্বোপরি সাধারণ মানুষের ভালোবাসা সবই আছে। তবুও এক শূন্যতার নিগঢ়ে আটকে আছে যেন সব। দৈনিক নওয়াপাড়া পরিবার থেকে শুরু করে সমাজের প্রতিটি মানুষের হৃদয়ে যার শূন্যতা নাড়া দিয়ে যায়।


সেই সদ্য প্রয়াত প্রকাশক-সম্পাদক, পিতৃতুল্য অভিভাবক, পরম পূজনীয় ভ্রাতা আসলাম হোসেনের প্রতি সবটুকু বিনম্র শ্রদ্ধা রেখে এবারের দৈনিক নওয়াপাড়া প্রতিষ্ঠা বার্ষিকীর বিশেষ আয়োজন তার নামেই উৎসর্গিত হলো।


প্রয়াত অভিভাবকের দেখানো পথ ধরে এগিয়ে যাওয়ার সবটুকু সাহস নিয়ে ৭ম প্রতিষ্ঠা বার্ষিকীর বিশেষ সংখ্যার এই আয়োজন। আনাড়ী হাতের সম্পাদনায় বিশেষ সংখ্যার যাবতীয় ত্রুটি-বিচ্যুতির ভার নিজ কাঁধে নিয়ে তাই আজকের এই বিশেষ ক্ষণে দৈনিক নওয়াপাড়া পরিবারের পক্ষ থেকে সকলের প্রতি রইলো একরাশ শুভেচ্ছা। শত চড়াই-উৎরাই পেরিয়ে অভিভাবক ছাড়াই এক অন্যরকম শূন্যতার দিন আজ।


যদিও দিনটি হৃদয় ছোঁয়া ভালোবাসা আর দুঃসাহসিক এক যাত্রা শুরুর ক্ষণ হিসেবে আজীবন লালিত থাকবে। যশোর জেলার একটি ছোট্ট মফঃস্বল শহর নওয়াপাড়া থেকে এক দুঃসাহসিক যাত্রা শুরু করে দৈনিক নওয়াপাড়া। সদ্য প্রয়াত প্রকাশক ও সম্পাদক আসলাম হোসেনের দুরদর্শীতা, অদম্য ইচ্ছা, সাহসিকতা, দৃঢ় মনোবল, অসীম ধৈর্য্য, সততার অনন্য নিদর্শন দৈনিক নওয়াপাড়া শুরু থেকেই দিনের পর দিন তরতর করে এগিয়ে যেতে থাকে।


হাজারও পাঠকের ভালোবাসা যেনো সব বাঁধা বিপত্তিকে পেছনে ফেলে সামনে এগিয়ে যাওয়ার সাহস যোগায় দ্বিগুন শক্তিতে। আর পাঠকদের সেই অপরিসীম ভালোবাসা, শুভানুধ্যায়ীদের নিরন্তর উৎসাহ আর বিজ্ঞাপনদাতাদের সহযোগিতা আজ দৈনিক নওয়াপাড়াকে দক্ষিণাঞ্চলের পাঠক সমাজের জনপ্রিয়তার শীর্ষে স্থান করে দিয়েছেন। আর এ কারনেই ঋনি করেছে অসংখ্য পাঠককূল শুভানুধ্যায়ী, বিজ্ঞাপন দাতা, সুধী সমাজ, রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধিসহ সরকারী কর্তা ব্যক্তিবর্গ।


আজ দৈনিক নওয়াপাড়া সকলের ভালোবাসায় সিক্ত। সকলের কাছে ঋণী। এ জন্য দৈনিক নওয়াপাড়ার পক্ষ থেকে আজ ৭ম বর্ষপূর্তীর জন্মদিনে সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

সংযুক্ত থাকুন