শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১
Logo
মোল্লাহাটে মটর সাইকেল দুর্ঘটনায় নিহত ২

মোল্লাহাটে মটর সাইকেল দুর্ঘটনায় নিহত ২

বাগেরহাটের মোল্লাহাটে মটরসাইকেল দুর্ঘটনায় এক পথচারী যুবক ও চালক কিশোর’র মর্মান্তি মৃত্যু হয়েছে। উপজেলার চাউলটুরি এলাকায় মঙ্গলবার রাতে এ দুর্ঘটনা ঘটে।


এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। নিহত পথচারী যুবকের নাম রঞ্জন সরকার (২৬), সে চাউলটারী গ্রামের রসময় সরকারের ছেলে। তার স্ত্রী ও দেড় বছরের একটি কন্যা সন্তান রয়েছে।


এ ছাড়া ওই মটরসাইকেল চালক নিহত কিশোরের নাম দেলোয়ার শেখ (১৭)। সে পার্শবর্তী সরসপুর গ্রামের আজিবার শেখের ছেলে। সংশ্লিষ্ট কোদালিয়া ইউপি চেয়ারম্যান শেখ রফিকুল ইসলাম জানান, নিজ বাড়ি সরসপুর থেকে কোদালিয়া বাজারের দিকে মটরসাইকেল যোগে যাচ্ছিলো কিশোর দেলায়ার শেখ। পথিমধ্যে চাউলটুরী মোড়ে পথচারী রঞ্জন’কে বাধিয়ে দুর্ঘটনায় পতিত হয় কিশোর দেলোয়ার।


ওই ঘটনায় দুজনেই গুরুতর আহত হয়। আহতদেরকে প্রথমে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। এরপর উন্নত চিকিৎসার্থে সেখান থেকে আবার নেয়া হয় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে।


ঢামেকে চিকিৎসাধীন অবস্থায় ওই রাতেই রঞ্জনের মৃত্যু হয়। এরপর বুধবার দুপুর ১২টায় কিশোর চালক দেলোয়ার’র মৃত্যু হয়। বুধবার বিকেলে রঞ্জনের লাশ সমাহিত করা হয়েছে। এ ছাড়া দেলোয়ারের লাশ ঢাকা থেকে নিজ গ্রামে আনা হচ্ছে বলেও জানান তিনি।

সংযুক্ত থাকুন