রবিবার, ২৪ জানুয়ারী ২০২১
Logo
মোড়েলগঞ্জে ভাইয়ের বিরুদ্ধে মামলা দিয়ে হয়রানির অভিযোগ

মোড়েলগঞ্জে ভাইয়ের বিরুদ্ধে মামলা দিয়ে হয়রানির অভিযোগ

বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলার পুটিখালী ইউনিয়নের বেতকাশী গ্রামে মাকে ভুল বুঝিয়ে আপন ভাইয়ের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ পাওয়া গেছে।

 

আর এ অভিযোগের প্রেক্ষিতে মঙ্গলবার মোরেলগঞ্জ প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করেছে শাহজামাল তালুকদার। সংবাদ সম্মেলনে তিনি জানান, দীর্ঘ ২২ বছর যাবৎ ঢাকায় তিনি ব্যবসা করতেন।

 

তিনি ঢাকা থাকাকালীন সেঝ ভাই লুৎফর রহমান তালুকদারের কাছে জমি ক্রয়ের জন্য ৬ লক্ষ টাকা প্রদান করেন। কিন্তু সেই টাকা দিয়ে লুৎফর রহমান নিজে ও স্ত্রীর নামে জমি ক্রয় করে। অপরদিকে তিনি তার পৈত্রিক ওয়ারেশী ও স্বত্ত্ব দখলীয় জমি লুৎফর রহমান ও বড় ভাই মহারাজ তালুকদার জবর দখল করে ঘের ব্যবসা করছে।

 

এ নিয়ে তাদের মধ্যে নানা বিরোধ চলে আসছে। শাহজামাল তালুকদার তার প্রাপ্ত পৈত্রিক জমির কাঠের ঘর অপসারন করে পাকা ইমারত করার চেষ্টা করলে অপর দুই ভাই মাকে দিয়ে তার বিরুদ্ধে মোড়েলগঞ্জ থানায় মামলা দায়ের করান। এ মামলাটি তদন্তে মিথ্যা প্রমানিত হওয়ায় পুলিশ আদালতে চূড়ান্ত রিপোর্ট প্রেরণ করেছে।

 

ইতোপূর্বে তারা মেঝ ভাই শামীম তালুকদারের বিরুদ্ধেও মিথ্যা মামলা দায়ের করানোর অভিযোগ করেন। তার নামীয় জমি-জমা লাগাতার জবর দখল করে ভোগ করা জন্য মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে বলে সংবাদ সম্মেলনে তিনি অভিযোগ করেন।

সংযুক্ত থাকুন