বুধবার, ১২ মে ২০২১
Logo
যশোরে ডিবি’র অভিযানে আন্তঃজেলা চোর সিন্ডিকিটের ৭ সদস্য আটক : ৩ মোটরসাইকেল উদ্ধার

যশোরে ডিবি’র অভিযানে আন্তঃজেলা চোর সিন্ডিকিটের ৭ সদস্য আটক : ৩ মোটরসাইকেল উদ্ধার

গত বুধবার অতিরিক্ত পুলিশ সুপার বেলাল হোসাইন এর নেতৃত্বে জেলা গোয়েন্দা শাখা যশোরের কোতোয়ালী থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে জজ কোর্টের সামনে থেকে দেড়টার সময় আন্তঃজেলা চোর চক্রের সক্রিয় ৭ সদস্য (১) মোহাম্মদ আলী, (২) মোঃ রফিকুল ইসলাম, (৩) মোঃ আলিমুল মুকুলদের একটা বাজাজ প্লাটিনাম মোটরসাইকেল ও মোটরসাইকেল চুরির কাজে ব্যবহৃত ৭ টা মাস্টার চাবী উদ্ধারসহ গ্রেফতার করা হয়।

 

গ্রেফতারকৃত আসামিদের দেয়া তথ্য মতে যশোরের কেশবপুর হতে (৪) মোশারফ হোসেন বাবুকে গ্রেফতার করেন এবং তাদের তথ্য মতে সাতক্ষীরা জেলার তালা থানা এলাকা হতে চোর চক্রের সহযোগী (৫) মোঃ সবুজ গাজী, (৬) মোঃ আব্দুল হামিদ মোড়ল, (৭) মহসিন শেখদের দখল হতে ২টা চোরাই মোটরসাইকেল উদ্ধারসহ গ্রেফতার করেন। আসামীরা সংঘবদ্ধভাবে দেশের বিভিন্ন জেলায় মোটরসাইকেল চুরি কার্যক্রম করে আসছিল। উক্ত ঘটনায় কোতোয়ালি থানায় নিয়মিত মামলা রুজু হয়েছে।


গ্রেফতারকৃত প্রত্যেক আসামীর বিরুদ্ধে ইতোপূর্বে একাধিক চুরি, ছিনতাই মামলা রয়েছে। গ্রেফতারকৃত আসামীরা হলো (১) মোহাম্মদ আলী (৪২), পিতামৃত- মজিদ গাজী, সাং- বংশীপুর, থানা- শ্যামনগর, (২) মোঃ সবুজ গাজী (৪৫), পিতামৃত- সানাউল্লাহ, সাং- বালিয়া, (৩) মোঃ আব্দুল হামিদ মোড়ল (৪২), পিতামৃত- আঃ রাজ্জাক মোড়ল, সাং- তেরছি পূর্বপাড়া, (৪) মোঃ মহসিন শেখ (৩৭), পিতা- মোঃ ফজলু শেখ, সাং- আলাদিপুর, থানা- তালা, জেলা- সাতক্ষীরা, (৫) মোঃ রফিকুল ইসলাম (৪২), পিতামৃত- আঃ সামাদ, সাং- বাদে নাভারন, (৬) মোঃ আলিমুল মুকুল (৩০), পিতা- মোঃ রবিউল ইসলাম, সাং- শিওরদাহ, উভয়থানা- ঝিকরগাছা, (৭) মোঃ মোশারফ হোসেন বাবু (৫০), পিতামৃত- হেরমত আলী মোল্লা, সাং- বাশঁবাড়ীয়া, থানা- কেশবপুর, জেলা- যশোর। এসময় তাদের কাছ থেকে ৩টি চোরাই মটর সাইকেল, ৭টি বিশেষ পদ্ধতিতে তৈরি করা মাস্টার চাবী ও ৮টি মোবাইল সেট উদ্ধার করা হয়।

 

সংযুক্ত থাকুন