রবিবার, ১৩ জুন ২০২১
Logo
যশোরে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে থাকা ভারত ফেরত ৬ মাসের শিশুসহ তিনজনের শরীরে করোনা

যশোরে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে থাকা ভারত ফেরত ৬ মাসের শিশুসহ তিনজনের শরীরে করোনা


যশোরের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে থাকা ভারতফেরত ৬ মাসের শিশুসহ তিনজনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। বুধবার সন্ধ্যায় তাদের যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের করোনা ডেডিকেটেড ইউনিটে ভর্তি করা হয়েছে।


সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার রেহনেওয়াজ রনি জানান, কোয়ারেন্টিনের ১৪তম দিন ১৮ মে ভারত ফেরত যাদের করোনার নমুনা পরীক্ষায় পাঠানো হয়েছিল তাদের মধ্যে তিনজনের নমুনায় করোনা পজেটিভ শনাক্ত হয়।


এর মধ্যে বেনাপোলে নিশাত হোটেলে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে থাকা সাড়ে ১০ বছর বয়সী ক্যান্সার রোগীর শরীরে করোনা শনাক্ত হয়। তার সাথে থাকা মা ও মামার নেগেটিভ এসেছে।


এছাড়া যশোর বক্ষব্যাধী হাসপাতালে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে থাকা এক নারী (২৩ বছর) ও তার ৬ মাস বয়সী শিশুর শরীরেও করোনা শনাক্ত হয়েছে। এ তিনজনকেই বুধবার সন্ধ্যার পর যশোর জেনারেল হাসপাতালের করোনা ডেডিকেটেড ইউনিটে ভর্তি করা হয়েছে।


তিনি আরো জানান, ক্যান্সার রোগী ওই শিশুর মা করোনা নেগেটিভ হলেও সন্তানের সাথে তিনি হাসপাতালের করোনা ডেডিকেটেড ইউনিটে অবস্থান করছেন। এছাড়া আজকে (গতকাল বৃহস্পতিবার) আসা ফলাফলে ভারত ফেরত কারো শরীরে করোনা পাওয়া যায়নি বলে জানান তিনি।

সংযুক্ত থাকুন