বুধবার, ১২ মে ২০২১
Logo
যশোরে মহিলা দলের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনাসভা অনুষ্ঠিত

যশোরে মহিলা দলের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনাসভা অনুষ্ঠিত

জাতীয়বাদী মহিলা দলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকীর সভায় যশোর জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক নার্গিস বেগম বলেছেন, দেশে মেগা প্রকল্পের নামে মেগা দুর্নীতি হচ্ছে

তিনি বলেন, মহিলারা ঘরে-বাইরে সবখানে সম্ভ্রম হারাচ্ছে। অন্যদিকে, সীমান্তে নির্বিচারে পাখির মতো মানুষকে গুলি করে হত্যা করা হচ্ছে। যে কারণ কোনভাবেই বন্ধ হচ্ছে না সীমান্ত হত্যা।

তিনি আরও বলেন, আইনের শাসন না থাকায় প্রতিনিয়ত দেশের অভ্যন্তরে ঘটছে নারকীয় হত্যাযজ্ঞ।

বুধবার জেলা বিএনপি কার্যালয়ে জাতীয়তাবাদী মহিলা দলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জেলা শাখা আয়োজিত আলোচনা সভায় ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

আলোচনার শুরুতে অধ্যাপক নার্গিস বেগম প্রয়াত মহিলা দলনেত্রী আয়শা সরদার, আঞ্জুমান আরা, লিলি হাই, ফয়জুন্নেছা সিদ্দিকা, লুৎফুন্নাহার, বেগম সেলিমা খানম, সালেহা খাতুন, চমন আরা, আরিফা বুলবুল, লুৎফুন্নেছাসহ সকল প্রয়াত নেত্রীর প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন এবং তাদের আত্মার মাগফিরাত কামনা করেন।

এসময় প্রধান অতিথি এতিমখানার ছাত্রদের মাঝে কোরআন শরীফ ও দলের অসুস্থ নেত্রীদের অর্থ সহায়তা প্রদান করেন ও বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আত্মার মাগফিরাত কামনা করে এবং চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থতা ও দীর্ঘায়ু কমনা করে দোয়া করা হয়।

পাশাপাশি করোনাভাইরাস থেকে দেশ ও জাতির মুক্তি কামনা করে দোয়া করা হয়। সভায় জেলা মহিলা দলের ভারপ্রাপ্ত সভানেত্রী হাসিনা ইউসুফের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য আব্দুস সালাম আজাদ, জেলা মহিলা দলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদিকা জোস্না আলীম, সাংগঠনিক সম্পাদিকা রাশিদা রহমান, সহ-সভানেত্রী ফেরদৌসী বেগম, আইন বিষয়ক সম্পাদিকা অ্যাড. মাহমুদা খানম।

আরও বক্তব্য রাখেন, নগর মহিলা দলের সাধারণ সম্পাদিকা শামসুন্নাহার পান্না, সাংগঠনিক সম্পাদিকা সাবিহা সুলতানা, মহিলা দলনেত্রী আনোয়ারা পারভীন আনু, মদিনা বেগম, রীনা পারভীন, নুরুন্নাহার নূরি প্রমুখ। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন কোতয়ালি থানা মহিলা দলের সাধারণ সম্পাদিকা মাসুদা ফারুক মিনু ও সহ-সাংগঠনিক সম্পাদিকা সুফিয়া মাহমুদ রেখা।

সংযুক্ত থাকুন