রবিবার, ১৩ জুন ২০২১
Logo
যশোরে ৬টি দূরপাল্লার বাস আটক : শতাধিক যাত্রী উদ্বার

যশোরে ৬টি দূরপাল্লার বাস আটক : শতাধিক যাত্রী উদ্বার

সরকারি নিষেধাজ্ঞা অমান্য : সাতক্ষীরা থেকে যাত্রী নিয়ে ঢাকার পথে

সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে সাতক্ষীরা থেকে যাত্রী নিয়ে ঢাকায় যাওয়ার পথে ৬টি দূরপাল¬ার বাস আটক ও শতাধিক বাস যাত্রীকে উদ্বার করেছে যশোর ট্রাফিক পুলিশ বিভাগ। মঙ্গলবার রাতে যশোর মনিহার, নিউ মার্কেট, মণিরামপুর থেকে মোট ৬টি বাস আটক করা হয়। আটক বাস থেকে প্রায় শতাধিক যাত্রীকে উদ্বার করে তাদের আবার পুলিশের ব্যবস্থাপনায় নিজ জেলায় ফেরত পাঠানোর ব্যবস্থা করা হয়।

 

যশোরের ট্রাফিক পুলিশের ইনসপেক্টর (প্রশাসন) মাহাবুব কবির জানান ,মঙ্গলবার বিকেলে ও সন্ধ্যার পর সাতক্ষীরার, শ্যামনগর ও মুন্সিগজ্ঞ থেকে এসডি পরিবহন (ঢাকা মেট্রো -১৫ -৭৮১২ ) ঠিকানা পরিবহন (ঢাকা মেটো ব -১৫-৩৭৮০) গ্রিনবাংলা পরিবহন (ঢাকা মেট্রো -১৪-৭০৬৩) গ্রীন বাংলা (ঢাকা -মেট্রো -১৪-৯৭৩৩) সুন্দরবন এক্সপ্রেস (ঢাকা মেট্রো ব-১৫-১৪০৪) ও সাতক্ষীরা এক্সপ্রেসের (ঢাকা মেট্রো -১৪-৯৭৯৭) মোট ৬ টি বাস যাত্রী নিয়ে ঢাকার উদ্দেশে যাত্রা শুরু করে।


খবর পেয়ে যশোরের মণিরামপুর উপজেলা এলাকা, যশোর শহরের নিউমার্কেট, বাসস্ট্যান্ড থেকে পর্যায়ক্রমে মোট ৬টি বাস আটক করা হয়। এসময় ৬টি বাস থেকে শতাধিক যাত্রীকে উদ্বার করা হয়। যাত্রীরা যে স্থান থেকে এসেছেন তাদের সেখানে পাঠানোর ব্যবস্থা করা হয়।

 

যশোর ট্রাফিক ইন্সপেক্টর ( শহর ও যান) শুভেন্দ্র কুমার মুন্সি জানান, পুলিশের উর্দ্বতন কর্তৃপক্ষের নির্দেশে বাসের যাত্রীদের পুলিশের ব্যবস্থাপনায় মাইক্রোবাস ও অন্যান্য যানবাহনে করে বাড়িতে পাঠানোর ব্যবস্থহা করা হচ্ছে। আটক বাস যশোর ট্রাফিক বিভাগে রাখা হয়েছে। চালক ও বাসের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলে তিনি জানান।

সংযুক্ত থাকুন