রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১
Logo
যশোর পৌরপার্কে যুবককে ছুরিকাঘাতে হত্যাচেষ্টা : আটক ১

যশোর পৌরপার্কে যুবককে ছুরিকাঘাতে হত্যাচেষ্টা : আটক ১

ইভটিজিংয়ের প্রতিবাদ করায় যশোর পৌরপার্কের পুকুরপাড়ে রোহান লস্কর (২০) নামে এক যুবককে ছুরিকাঘাতে হত্যার চেষ্টা চালিয়েছে দুর্বৃত্তরা।

 

সে পূর্ব বারান্দীপাড়ার বিপুল লস্করের ছেলে। গুরুতর অবস্থায় তাকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

 

পুলিশ রাকিব নামে হামলা মিশনের এক সদস্যকে আটক করেছে। সে চাঁচড়া রায়পাড়া রেল পুকুর এলাকার নুরুল ইসলামের ছেলে। থানা সূত্র জানিয়েছে, ১৯ জানুয়ারি দুপুর সাড়ে ১২ টার দিকে রোহান পৌর পার্ক পুকুর পাড়ে কয়েক বন্ধু ও বান্ধবীর সাথে বসে গল্প করছিল।

 

এ সময় চাঁচড়া রায়পাড়া ও শংকরপুর এলাকার ৩/৪ জন যুবক এসে তাদের সাথে আপত্তিকর আচরণ করে। এছাড়া দফায় দফায় ইভটিজিং করতে থাকে।

 

এ সময় রোহান প্রতিবাদ করলে ফুঁসে ওঠে ওই দুর্বৃত্ত চক্র। এসময় বাক-বিতন্ডার এক পর্যায়ে তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় চক্রটি।

 

মাটিতে লুটিয়ে পড়া রোহানকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রা। পরে খোঁজ নিয়ে রোহান ও তার পরিবারের সদস্যরা জানতে পারেন ছুিরকাঘাত ঘটনায় ৩ জন জড়িত।

 

এরা হচ্ছে চাঁচড়া রায়পাড়ার নুরুল ইসলামের ছেলে রাকিব হোসেন, একই এলাকার রাজু ও শংকরপুর পশু হাসপাতাল এলাকার রাহুল। মঙ্গলবার বিকেলেই তাদের নাম উল্লেখ করে থানায় মামলা দেয়া হয়েছে, যার নাম্বার ৬৮।

 

এদের মধ্যে রাকিবকে আটক করে আদালতে চালান দেয়া হয়েছে বলে জানিয়েছেন থানার ডিউটি অফিসার এসআই সেকেন্দার। পলাতক দু’জনকে আটকের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

সংযুক্ত থাকুন