রবিবার, ২৪ জানুয়ারী ২০২১
Logo
লোহাগড়ার দিঘলিয়ায় শান্তির লক্ষে ৫ গ্রাম মিলিত হয়ে কমিটি গঠন

লোহাগড়ার দিঘলিয়ায় শান্তির লক্ষে ৫ গ্রাম মিলিত হয়ে কমিটি গঠন

নড়াইলের লোহাগড়া দিঘলিয়া ইউনিয়নের ৫টি গ্রাম মিলে গঠন করা হয়েছে একটি সমাজ নিয়ন্ত্রক কমিটি।

 

তালবাড়িয়া, বাগডাঙ্গা সারোল, সারোল, নওয়াগ্রাম, বাটিকিয়াবাড়ি এই পাচটি গ্রাম মিলে একটি সমাজে রুপান্তর করা হয়েছে, এই ৫ গ্রামের গন্যমান্য ব্যাক্তি বসে আলাপ আলোচনার মাধ্যমে নওয়াগ্রামের আবু সাইদ একাত্বতা ঘোষনা করেন এবং ৫টি গ্রাম মিলে একটি মুল কমিটি গঠন করার বিষয় আলোচনা করেন।

 

এই আলোচনাকে স্বাগত জানিয়ে ৫ গ্রামের সকলের সিদ্ধান্ত মতে একটি মুল কমিটি গঠন করা হয়েছে। এই ৫ গ্রামের মুল কমিটির সভাপতি সাবেক চেয়ারম্যান সিকদার মাহাবুবুর রহমানকে সর্ব সম্মতি ক্রমে ঘোষনা করা হয়েছে, সহ সভাপতি করা হয়েছে ৫ জনকে।

 

আহসান মুঞ্জুর এলাহী, মকলেচুর রহমান মোল্যা, শাহাদাত হোসেন মোল্যা, মোঃ সিদ্দিকুর রহমান, মোঃ মশিউর রহমান মন্ডল, মোঃ হাবিবুর রহমান। সাধারন সম্পাদকের দায়িত্ব দেওয়া হয়েছে সৈয়দ জহিরুল হক (আক্কেল আলীকে)।

 

আবার ৫ গ্রাম মিলে গঠন করা হলো একটি যুব কমিটি, বিকালে সারোল স্কুল মাঠে ৫ গ্রামের সকলের উপস্থিতে সর্ব সম্মতি ক্রমে সিকদার ওহিদুর রহমানকে সভাপতি ও আশরাফুল আলমকে সাধারন সম্পাদক ঘোষনা করা হয়েছে।

 

এ ঘোষনা দেন মুল কমিটির সভাপতি সিকদার মাহাবুবুর রহমান সহযোগিতায় ছিলেন আহসান মুঞ্জুর এলাহী মকলেচুর রহমান, শাহাদাত হোসেন মোল্যা, আবু সাইদ এবং আশরাফুল আলমসহ আরো অনেকে।

সংযুক্ত থাকুন