বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১
Logo
শিরোমণিতে এক রাতে ছয় বাড়ীতে চুরি : কিছুই জানেনা পুলিশ!

শিরোমণিতে এক রাতে ছয় বাড়ীতে চুরি : কিছুই জানেনা পুলিশ!

খুলনা নগরীর খানজাহান আলী থানাধীন শিরোমণি মধ্যপাড়ার ৮নং ওয়ার্ডে একই রাতে ছয়(৬)বাড়ীতে চুরি সংগঠিত হয়েছে। ভোররাতে যে কোন সময় চুরির ঘটনা ঘটতে পারে বলে ভুক্তভোগীরা জানিয়েছে। তবে পুলিশ চুরির ব্যাপারে অবহিত নয় বলে জানিয়েছেন।


ভুক্তভোগী এবং প্রতিবেশীরা জানিয়েছে, গত ২৩ ফেব্রয়ারী বুধবার দিবাগত ভোর রাতের যে কোন সময় শিরোমণি মধ্যপাড়ার ইনতাজ শেখের পুত্র রমিজ উদ্দিনের বাড়ীর বারান্দা থেকে তার ব্যবহৃত বাইসাইকেলটি চুরি করে নিয়ে যায়।


একই এলাকার শেখ আবুল হোসেনের বাড়ীর মুরগীর খোপ ভেঙ্গে ৩টি মুরগী, লাল্টু শেখের একটি মুরগী, শেখ জালাল উদ্দিনের একটি মোরগ, সেকেন্দার আলীর একটি এবং হাসান আলীর পুত্র মোঃ মুজিবরের মুরগীর খোপ ভেঙ্গে ৩টি মুরগী চুরি করে নিয়ে গেছে।


ভুক্তোভোগীরা জানায় ফজরের নামাজের পর তার মুরগীর খোপগুলো ভাঙ্গা দেখতে পায়। এলাকার আঃ রহিম জানান, উঠতি বয়েসি যুবকদের নেশার টাকা ম্যানেজ করতে এবং করোনাকালীন কর্মহীন হয়ে পড়া বেকার ব্যক্তিদের মাধ্যমে এ সকল চুরি সংগঠিত হচ্চে। শিরোমণি উত্তর, পুর্ব এবং মধ্যপাড়ায় এমন চুরির ঘটনা প্রায়ই ঘটছে।


এ ব্যাপারে খানজাহান আলী থানার অফিসার্স ইনচার্জ প্রবির কুমার বিশ^াস চুরির বিষয়টি অবহিত নয় বলে জানান। তিনি জানিয়েছেন এ ব্যাপারে কোন অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

সংযুক্ত থাকুন