বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১
Logo
শ্যামনগরে ছাত্রলীগ সভাপতির হাতে মদের বোতল : ছবি ভাইরাল

শ্যামনগরে ছাত্রলীগ সভাপতির হাতে মদের বোতল : ছবি ভাইরাল

সাতক্ষীরার শ্যামনগর উপজেলার নূরনগর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ রেজাউল করিম এর হাতে মদের বোতল রয়েছে এমন ধরনের একটি ছবির দৃশ্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

 

শুধু তাই নয় এরই মধ্যে স্থানীয় পত্রিকাতেও ছবি সহ সংবাদ প্রকাশ করা হয়েছে। এর পরও তাকে গ্রেফতার না করায় সংশ্লিষ্ট প্রশাসনের নিরবতা নিয়ে উঠেছে নানা প্রশ্ন। জানা গেছে, নূরনগর ইউনিয়নের দেওড়া বাড়ি গ্রামের বাবলুর রহমান বাবুর এক মাত্র পুত্র ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি জি এম রেজাউল করিম।

 

রেজাউল করিম তার নিজস্ব বাহিনী দিয়ে প্রকাশ্য দিবালোকে এবং রাতের আধারে বিভিন্ন অসৎ কার্যক্রম পরিচালনা করে আসছে বলেও এলাকাবাসির অভিযোগ। অত্র এলাকার স্কুল মাদ্রাসার শিক্ষার্থীরা ইভটিজিংয়ের ভয়ে সাহেব আলীর নিজ এলাকা দেওড়াবাড়ি এড়িয়ে চলে।

 

তার নিজস্ব বাহিনী থাকায় ভয়ে তার কুকীতিআ বিরুদ্ধে কেউ মুখ খুলতে সাহস পায়না। সে রাজনৈতিক দলের বিভিন্ন নেতার ছত্রছায়ায় এসমস্ত অপকর্ম চালিয়ে যাচ্ছে। নাম প্রকাশে অনিচ্ছুক অনেকে জানান, নুরনগর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি রেজাউল করিম ওরফে সাহেব প্রকাশ্য দিবালোকে মদের বোতল হাতে নিয়ে ঘুরে বেড়ান।

 

খোঁজ খবর নিয়ে জানা যায়, তার কারনে উপজেলার নুরনগর ইউনিয়নের বৃহত্তম যুব সমাজ মাদকের করাল গ্রাসে ধংস হয়ে যাচ্ছে। তাকে দ্রুত গ্রেফতার করা না হলে মাদক কারবারির মুল হোতারাই পার পেয়ে যাবে বলে স্থানীয়রা আশংকা করছেন।

সংযুক্ত থাকুন