বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১
Logo
সাতক্ষীরা প্রেসকাব নির্বাচনে ১৩ পদের বিপরীতে ৪১ মনোনয়ন জমা

সাতক্ষীরা প্রেসকাব নির্বাচনে ১৩ পদের বিপরীতে ৪১ মনোনয়ন জমা

সাতক্ষীরা প্রেসকাবের কার্যনির্বাহী কমিটি গঠনের লক্ষ্যে আগামী ৬ মার্চ বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হবে।

নির্বাচনের জন্য ১৩টি পদের বিপরীতে মোট ৭৯ জন মনোনয়নপত্র সংগ্রহ করেন। মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে ২৬ ফেব্রুয়ারী বিকাল ৫টা পর্যন্ত মনোনয়নপত্র গ্রহণ করা হয়। মনোনয়নপত্র জমা পড়েছে মোট ৪১ জনের।

 

তন্মধ্যে সভাপতি পদে ৬ জন, সহ-সভাপতি পদে ২জন, সাধারণ স¤পাদক পদে ৪ জন, যুগ্ম-সাধারণ স¤পাদক পদে ২ জন, সাংগঠনিক স¤পাদক পদে ২ জন, অর্থ স¤পাদক পদে ৪ জন, দপ্তর স¤পাদক পদে ২ জন, সাহিত্য সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে ৩ জন এবং নির্বাহী সদস্য পদে ১৬ জনসহ মোট ৪১ জনের মনোনয়নপত্র জমা পড়েছে।

 

গতকাল ২৭ ফেব্রুয়ারী মনোনয়নপত্র যাচাই-বাচাই হয়েছে। প্রার্থীরা হলেন সভাপতি পদে মমতাজ আহমেদ বাপি, আবুল কালাম আজাদ, রামকৃষ্ণ চক্রবর্তী, এম কামরুজ্জামান, মোজাফফর রহমান ও আবুল কালাম, সহ-সভাপতি পদে আব্দুল ওয়াজেদ কচি ও হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক পদে মোহাম্মদ আলী সুজন, মোস্তাফিজুর রহমান উজ্জল, আবুল কাশেম ও আহসানুর রহমান রাজীব, যুগ্ম সম্পাদক পদে ইয়ারাব হোসেন ও আব্দুল জলিল, সাংগঠনিক সম্পাদক পদে উজ্জামান ইদ্রিস ও রবিউল ইসলাম, অর্থ সম্পাদক পদে শেখ মাসুুুুদ হোসেন, মোশাররফ হোসেন, জাহাঙ্গীর আলম, আসাদুজ্জামান মধু, সাহিত্য সংস্কৃতি ও ক্রীডা সম্পাদক কৃষ্ণমোহন ব্যানার্জি, শাকিলা ইসলাম জুই ও শহিদুল ইসলাম, দপ্তর সম্পাদক পদে ইব্রাহিম খলিল ও শেখ ফরিদ আহমেদ মযনা, নির্বাহী সদস্য পদে আব্দুল গফুর, সেলিম রেজা মুকুল, মকসুদুল হাকিম, শাহিন গোলদার, মাসুদুজ্জামান সুমন, কামরুল হাসান, গোলাম সরোয়ার, হাফিজুর রহমান কাজী শওকত হোসেন ময়না, সৈয়দ রফিকুল ইসলাম শাওন, অ্যাডভোকেট বদিউজ্জামান বাচ্চু, কাজি শহিদুল হক রাজু, আবদুস সামাদ, ফারুক রহমান, এস এম মহিদার, আশরাফুল ইসলাম খোকন।

সংযুক্ত থাকুন