বৃহস্পতিবার, ১৩ মে ২০২১
Logo
সামাজিক কাজে সকলের আগ্রহ বৃদ্ধি করতে হবে : এমপি রনজিত কুমার রায়

সামাজিক কাজে সকলের আগ্রহ বৃদ্ধি করতে হবে : এমপি রনজিত কুমার রায়

যশোর-৪ আসনের জাতীয় সংসদ সদস্য রনজিত কুমার রায় বলেছেন, সমাজের উন্নয়ন করতে হলে মানুষের পাশে থেকে সামাজিক কাজে সকলের আগ্রহ বৃদ্ধি করতে হবে।


এ জন্য সবাই নয়, কিছু মানুষ করে যায় আজীবন, যার কারণে সমাজের উন্নয়ন যথাযথভাবে হয় বলে মন্তব্য করেন তিনি। তিনি শুক্রবার দুপুরে বাঘারপাড়া নাগরিক কল্যাণ সমিতির সাধারন সভা ও মিলন মেলায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।


যশোর আঞ্চলিক কৃষি গবেষণা কেন্দ্রের সেমিনার রুমে আয়োজিত সাধারন সভা ও মিলন মেলায় সভাপতিত্ব করেন বাঘারপাড়া নাগরিক কল্যাণ সমিতির সভাপতি এজেডএম সালেক। এ আয়োজনে বিশেষ অতিথি ছিলেন যশোর আঞ্চলিক কৃষি গবেষণা কেন্দ্রের প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা ডক্টর কাউছার উদ্দিন আহমদ, দাতা সদস্য ও এমপি পত্নী নিয়তি রানী রায়, দাতা সদস্য ঋষিতা সাহা।


বক্তব্য দেন প্রতিষ্ঠাতা সভাপতি মোস্তাক মোরশেদ, সাধারণ সম্পাদক মুজিবুল হক। প্রোগ্রাম চেয়ারম্যানের দায়িত্বে ছিলেন আক্তারুজ্জামান। ২৩ সদস্য বিশিষ্ট নতুন কমিটির সদস্যদের সংগঠনের প্রধান উপদেষ্টা যশোর-৪ আসনের সংসদ সদস্য রনজিত কুমার রায়ের উপস্থিতিতে প্রকাশ ও পরিচিতি করে দেয়া হয়।


সাধারণ সভায় এর আগে উন্মক্ত আলোচনা অংশ নেন উপাধ্যক্ষ পরিতোষ কুমার বিশ্বাস, জাতীয় মহিলা সংস্থা মণিরামপুরের ফিল্ড কো-অডিনেটর শামছুর রহমান, আলহাজ্ব আতিয়ার রহমান প্রমুখ। পরে নতুন কমিটি গঠন ও নেতৃবৃন্দ-এর সকলের সামনে পরিচয় করে দেয়া হয়। সভায় সংগঠনের উন্নয়নে সংসদ সদস্য রনজিত কুমার রায় নগদ এক লাখ টাকা সভাপতি এজেডএম সালেকের হাতে তুলে দেন।

সংযুক্ত থাকুন