বুধবার, ১২ মে ২০২১
Logo
হেফাজত ইসলাম জামায়তের সহযোগি সংগঠন : এমপি কাজী নাবিল আহমেদ 

হেফাজত ইসলাম জামায়তের সহযোগি সংগঠন : এমপি কাজী নাবিল আহমেদ 

যশোর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ বলেছেন, হেফাজত ইসলাম হলো পাকিস্তানের প্রেতাত্মা। তারা জামায়াত ইসলামের সহযোগি সংগঠন। তারা দেশ ও জাতির কখনও মঙ্গল চায় না।


দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করতে তারা উঠে পড়ে লেগেছে। তাদের প্রতিহত করতে মুক্তিযদ্ধের পক্ষে সব শক্তিকে ঐক্যবদ্ধ হতে হবে। হেফাজতকে কোনভাবেই আর ছাড় দেয়া হবে না। ধর্মের লেবাস ব্যবহার করে ওই অপশক্তিরা দেশে ধ্বংসলীলা করতে চায়। শনিবার সদর উপজেলার চাঁচড়া ইউনিয়নে ৭ নং ওয়ার্ডে জেলা শ্রমিকলীগের শ্রম ও কল্যাণ বিষয়ক সম্পাদক সেলিম রেজা পান্নুর আয়োজনে অসহায় মানুষের মাঝে ঈদ বস্ত্র বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে তিনি এ কথা বলেন।


চাঁচড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মশিয়ার রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মেহেদী হাসান মিন্টু।


বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা খায়রুজ্জামান রয়েল, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল ও জেলা শ্রমিকলীগের শ্রম ও কল্যাণ বিষয়ক সম্পাদক সেলিম রেজা পান্নু। এ সময় কাজী নাবিল আহমেদ ৭ নং ওয়ার্ডে ৪০০ নারী ও পুরুষের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরণ করেন।

 

এরপর কাজী নাবিল আহমেদ পৌরসভার ৭ নং ওয়ার্ডে কাউন্সিলর শেখ শাহেদ হোসেন নয়নের অফিস উদ্বোধন করেন। রবিবার বিকালে রামনগর ইউনিয়নে নামেজ সরদার মাধ্যমিক বিদ্যালয়ে জেলা যুবলীগের শিক্ষা ও পাঠাগার বিষয়ক সম্পাদক শেখ আলাউদ্দিন মুকুলের আয়োজনে ঈদ বস্ত্র বিতরণে প্রধান অতিথি হিসেবে ছিলেন।

সংযুক্ত থাকুন