বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১
Logo
 যশোরে আজিজ কো-অপারেটিভ সোসাইটির বিরুদ্ধে নানা অভিযোগ

 যশোরে আজিজ কো-অপারেটিভ সোসাইটির বিরুদ্ধে নানা অভিযোগ

আজিজ কো-অপারেটিভ যশোরের বিরুদ্ধে সমবায় অফিসে অভিযোগ এক গ্রাহকের সাথে অব্যাহত প্রতারণা ও ৭ লাখ টাকা নিয়ে তালবাহানা করার ঘটনায় আজিজ কো অপারেটিভ সোসাইটি লিমিটেড যশোর শাখার প্রিন্সিপ্যাল অফিসারের বিরুদ্ধে সমবায় অফিসে অভিযোগ করেছেন এক গ্রাহক।

 

এফডিআারের মেয়াদ শেষ হলেও বছরের পর বছর তাকে ঘোরানো হচ্ছে বলে অভিযোগ তার। অভিযোগে বলা হয়েছে, খড়কি মধ্যপাড়ার রফিকুল ইসলাম ওই আজিজ কো অপারেটিভের প্রিন্সিপ্যাল অফিসার থাকাকালীন তার কথায় উদ্বুদ্ধ হয়ে বাড়ির জিনিসপত্র ছাগল গরু বিক্রি করে টাকা তুলে দেন তার হাতে।

 

মোট টাকার পরিমাণ ৭ লাখ ৪০ হাজার টাকা। কয়েক দফায় ওই ৭ লাখ ৪০ হাজার টাকার এফডিআর গ্রাহক হয়েছিলেন। মূল টাকার দিগুন দেয়া হবে প্রলোভনে পড়ে সব বিক্রি করে টাকা রাখেন। প্রত্যেকটি এফডিআরের বিপরীতে আজিজ কোঅপারেটিভ তাকে চেক ইস্যু করে।

 

কিন্তু বেশিরভাগ এফডিআর মেয়াদপূর্ণ হলেও টাকা ফেরত দেয়া নিয়ে এখন টালবাহানা করা হচ্ছে। তিনি আরো জানান, যশোরাঞ্চলে তার মত আরও অনেক গ্রাহকের ৪ কোটি টাকা আত্মসাৎ করার পায়তারা করছে ওই চক্রটি। আর তিনি ওই টাকার জন্য দ্বারে দ্বারে ঘুরছেন।

 

এ ব্যাপারে উপজেলা সমবায় অফিসার রনজিত কুমার দাশ জানিয়েছেন, তিনি লিখিত অভিযোগ পেয়েছেন। এ ব্যাপারে তিনি দ্রুত মাঠে নামবেন। ক্ষতিগ্রস্তের পাশে দাঁড়াবেন। প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবেন।

 

সংযুক্ত থাকুন